কোন ঝামেলা ছাড়া যেকোনো ফাইল শেয়ার করুন আপনার বন্ধুকে






হ্যাঁ বন্ধুরা এখন কোন ঝামেলা ছাড়া যেকোনো ফাইল শেয়ার করতে পাবেন আপনার বন্ধু কে, এর জন্য আপনার এবং আপনার বন্ধুর Email থাকতে হবে, ব্যাস তাহলেই হবে।

এর জন্য প্রথমে একটি ওয়েব সাইট ওপেন করতে হবে সাইট টি হল >>wetransfer>> সাইট ওপেন হলে উপরের চিত্রের মত আসবে, Add file এ ক্লিক করে যে ফাইল পাটাতে চান সেটি Add করুন, তারপর Enter friend email এ আপনার বন্ধুর email টি টাইপ করুন নীচে enter your email address এর যাই গাই আপনার email টাইপ করুন, Message লিখুন না লিখতেও পারেন সে টি আপনার ব্যাপার, এবার Transfer বাটন এ ক্লিক করে ফাইল পাটিয়ে দিন।

এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

2 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال