আল্লার নাম নিয়ে আজকের এই পোস্ট শুরু করছি । আজকে আপনাদের মধ্যে শেয়ার করবো দারুন একটি কুকুর , যেটি আপনার ব্লগকে করবে আরও সুন্দর এবং তার সাথে খেলে সমায়ও কাটাতে পারবেন । তো আর দেরি না করে এখুনি যুক্ত করুন কুকুর টিকে । এটি যুক্ত করার জন্য আমার নীচের টিপস গুল লক্ষ করুন ।

১) আপনার Blogger লগ অন করুন তারপর Dashboard থেকে Layout অপশন এ যান, তারপর Add a Gadget এ ক্লিক করুন তারপর HTML/JavaScript এ ক্লিক করুন । এবার দেখবেণ  নীচের চিত্রের মত একটি বক্স আসবে তাতে  <object type="application/x-shockwave-flash" style="outline:none;" data="http://hosting.gmodules.com/ig/gadgets/file/102399522366632716596/dog.swf?" width="300" height="225"><param name="movie" value="http://hosting.gmodules.com/ig/gadgets/file/102399522366632716596/dog.swf?" /><param name="AllowScriptAccess" value="always" /><param name="wmode" value="opaque" /><param name="bgcolor" value="FFFFFF"/></object>    এই HTML কোড টি copy-past করুন তারপর সেভ করুন ।

*নীচের চিত্রে দেখুন >>





 উপরের চিত্রে লাল দাগ দিয়ে ঘিরা  HTML/JavaScript তে ক্লিক করুন তার পর যে বক্স আসবে তাতে কোড টি পেস্ট করে সেভ করুন । ব্যাস কাজ শেষ ।  নীচের চিত্রে দেখুন >>







শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets