আপনার ব্লগের জন্য নিন দারুন একটি কুকুর ,এবং তার সাথে খেলা করুন (মজা পাবেন ১০০%)



আল্লার নাম নিয়ে আজকের এই পোস্ট শুরু করছি । আজকে আপনাদের মধ্যে শেয়ার করবো দারুন একটি কুকুর , যেটি আপনার ব্লগকে করবে আরও সুন্দর এবং তার সাথে খেলে সমায়ও কাটাতে পারবেন । তো আর দেরি না করে এখুনি যুক্ত করুন কুকুর টিকে । এটি যুক্ত করার জন্য আমার নীচের টিপস গুল লক্ষ করুন ।

১) আপনার Blogger লগ অন করুন তারপর Dashboard থেকে Layout অপশন এ যান, তারপর Add a Gadget এ ক্লিক করুন তারপর HTML/JavaScript এ ক্লিক করুন । এবার দেখবেণ  নীচের চিত্রের মত একটি বক্স আসবে তাতে  <object type="application/x-shockwave-flash" style="outline:none;" data="http://hosting.gmodules.com/ig/gadgets/file/102399522366632716596/dog.swf?" width="300" height="225"><param name="movie" value="http://hosting.gmodules.com/ig/gadgets/file/102399522366632716596/dog.swf?" /><param name="AllowScriptAccess" value="always" /><param name="wmode" value="opaque" /><param name="bgcolor" value="FFFFFF"/></object>    এই HTML কোড টি copy-past করুন তারপর সেভ করুন ।

*নীচের চিত্রে দেখুন >>





 উপরের চিত্রে লাল দাগ দিয়ে ঘিরা  HTML/JavaScript তে ক্লিক করুন তার পর যে বক্স আসবে তাতে কোড টি পেস্ট করে সেভ করুন । ব্যাস কাজ শেষ ।  নীচের চিত্রে দেখুন >>







এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال