আল্লার নাম নিয়ে আজকের এই পোস্ট শুরু করছি । আশাকরি আপনারা খুব ভাল আছেন , আমি আল্লার কাছে দোয়া করি যেন আপনারা সকলে ভাল এবং সুস্ত থাকেন। আজকে আপনাদের কে দেখাব কিভাবে আপনার ফেসবুক অ্যাকাউন্ট চিরতরে ডিলিট করবেন । এর জন্য আমার নীচের ছোট্ট টিপস টি একটু লক্ষ করুন , তাহলে সব বুঝে যাবেন ।

১) প্রথমে এখানে যান তারপর যে অ্যাকাউন্ট টি ডিলিট করবেন তার User name এবং Password দিয়ে লগ অন করুন লগ অন করলেই নীচের চিত্রের মত একটি পেজ আসবে সেখানে Delete My Account এ ক্লিক করুন  । নীচের চিত্রে দেখুন >>




২) এবার Permanently Delete Account এই নামে একটি বক্স আসবে সেখানে আপনার ফেসবুকে যে password দেন এবং ওয়ার্ড ভেরিফিকেসন বক্সে সঠিক ভাবে লিখুন তারপর Okey তে ক্লিক করুন । নীচের চিত্রে দেখুন >>






* ব্যাস হয়ে গেল।ওকে দিয়ে বেরিয়ে আসুন।আপানর অ্যাকাউন্ট টি ১৪ দিন পর চিরতরে ডিলিট হয়ে যাবে।তবে আপনি চাইলে এই ১৪ দিনের মধ্যে  আপানর অ্যাকাউন্ট এ লগ অন করে আপানর ডিলিটের আবেদন বাতিল করতে পারবেন । 

বি.দ্র: আপনি যে অ্যাকাউন্ট ডিলিট করতে চান , একমাত্র সেই অ্যাকাউন্ট টি দিয়ে কাজটি পরীক্ষা করতে পারেন । ভুল করেও নিজের ব্যবহার করা অ্যাকাউন্ট দিয়ে কাজটি করবেন না , তাহলে আপনার দরকারি অ্যাকাউন্ট চিরতরে ডিলিট হয়ে যাবে । 

* আজকের মতো এই পর্যন্ত সবাই ভাল থাকবেন । আর আমার এই পোস্ট টি আপনাদের ভাল লাগলে কমেন্ট করতে ভুলবেন না কিন্তু । 


                                                                  *আল্লা হাফেজ*

শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets