Windows Media Player এ mp3 গান শুনুন এবং নিজ পছেন্দের ছবি স্লাইডশো দেখুন



হ্যাঁ বন্ধুরা আপনি চাইলে আপনার windows media player এ mp3 গান এর সাথে আপনার পছেন্দের ছবির স্লাইডশো দেখতে পারবেন, এর জন্য দরকার ছোট্ট একটি সফটওয়্যার যার নাম Picture Viz । সফটওয়্যারটি এখান থেকে ডাউনলোড করুন , তারপর ইন্সটল করুন  ইন্সটল করারা সময় This program installed correctly এটিতে ক্লিক করুন। এবার windows media player চালু করুন , একটি mp3 চালু করুন। এবার মাউস এর রাইট ক্লিক করে Visualizations > Picture Viz > Random এ ক্লিক করুন।আপনার পছেন্দের ছবি রাখা আছে এমন একটি ফোল্ডার সিলেক্ট করে OK করুন ব্যাস , এবার দেখুন গান এর সাথে ছবি স্লাইডশো দেখা যাছে । আবার অন্য  কোন ছবি সিলেক্ট করতে চাইলে মাউস এর রাইট ক্লিক করে More options > Plugins > Visualizations > Picture Viz > Properties বাটনে ক্লিক করুন । তারপর Browse বাটনে ক্লিক করে আপনার পছেন্দের ছবি ফোল্ডার সিলেক্ট করে ok করুন।

* আজকের মতো এই পর্যন্ত আবার দেখা হবে পরের পোস্ট । 

    
                                                                      *আল্লা হাফেজ*

এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

1 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال