ডাউনলোড করুন একটি অসাধারন 3D Text & Logo Maker [ না দেখলে চরম মিস ]



আল্লাহ্‌ এর নাম নিয়ে আজকের এই পোস্ট শুরু করছি । আজকে আমি আপনাদের একটি দারুন 3D Text & Logo Maker সফটওয়্যার উপহার দেবো । সফটওয়্যার টি আমার খুব খুব সুন্দর লেগেছে তাই ভাবলাম আপনাদের সাথে শেয়ার করি তাই বসে পড়লাম । সফটওয়্যার টির নাম Aurora 3D Text & Logo Maker , সফটওয়্যার টি ডাউনলোড করতে এবং একটি প্রাথমিক একটি টিপস পেতে নিচে যান ।

টিপস টির জন্য নীচের চিত্রে দেখুন >>



* কিভাবে ইমেজ ফাইল ডাউনলোড করবেন টেক্সট স্টাইল এই সব উপরের চিত্রে একটি প্রাথমিক টিপস দিলাম , আমার বানানও একটি ইমেজ দেখুন নিচে >


* এটা আমি খুব তাড়া তাড়ি বানালাম তাই খুব ভাল হল না কিন্তু আপনারা চাইলে এর থেকে অনেক ভাল এমন কি নিজের ফটো দিয়েও Animition করতে পারবেন । 









* কিভাবে ডাউনলোড করবেন ডাউনলোড লিঙ্ক এ গিয়ে ৫ সেকেন্ড অপেক্ষা করুন তারপর Skip এ ক্লিক করুন তাহলেই ডাউনলোড শুরু হয়ে যাবে ।


* আর যদি Torrent থেকে ডাউনলোড করতে চান তাহলে এখানে ক্লিক করে ডাউনলোড করে নিতে পারেন । আর যদি Torrent থেকে ডাউনলোড করতে না পারেন তাহলে এখান থেকে দেখে নিন কিভাবে Torrent থেকে ডাউনলোড করতে হয় । আশাকরি টরেন্ট থেকে ডাউনলোড করতে পারবেন ।


* তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও দ্যাখা হবে । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আল্লহ হাফেজ ।


এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

2 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

  1. ভাই ডাউনলোড হয় না তো ?? এখন কি করব ??

    উত্তরমুছুন
  2. aslamparvez৩:০৩ PM

    অনেক দিন হল তো দাঁড়ান আমি ডাউনলোড লিঙ্ক দিছি ।

    উত্তরমুছুন
নবীনতর পূর্বতন

نموذج الاتصال