ডাউনলোড করুন দারুন একটি Gif Animition Maker ( সাইজ মাত্র ৩ এমবি )




আল্লাহ্‌ এর নাম নিয়ে আজকের এই পোস্ট শুরু করছি । আশাকরি আল্লাহ্‌ এর রহমতে সবাই খুব খুব ভাল আছেন , আমি খুব ভাল আছি । সে যাই হোক আজকে আমি আপনাদের সাথে দারুন একটি Gif Animition Maker সফটওয়্যার শেয়ার করছি সফটওয়্যার টি দারুন কাজ করে কিন্তু সাইজ একদম ছোট মাত ৩ এমবি । সফটওয়্যার টি নাম হল Easy Gif Animator , তাহলে আর দেরি না করে এখুনি নিচে থেকে সফটওয়্যার টি ডাউনলোড ও প্রথমিক ধারনা টি নিয়ে নিন ।

প্রথমিক ধারনা নিন >> চিত্রে দেখুন > 

                                                                 চিত্র নাম্বার ১ ঃ 

চিত্র নাম্বার ২ ঃ 

চিত্র নাম্বার ৩ ঃ


ডাউনলোড করতে নিচে ক্লিক করুন 

     




* আশাকরি ডাউনলোড করতে এবং সফটওয়্যার টি ব্যবহার করতে কোন অসুবিধা হবে সিরিয়াল কি সঙ্গেই আছে তাই ফুল ভার্সন করতে কোন সমস্যা হবে না । আর কোন অসুবিধা হলে মন্তব্য করে জানাবেন । 

* তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও দেখা হবে । আল্লা হাফেজ । 











এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال