ডাউনলোড করুন একটি অসাধারন Live Wallpaper আপনার Android মোবাইল এর জন্য ।


আল্লাহ্‌ এর নাম নিয়ে আজকের এই পোস্ট শুরু করছি । আজকে আমি আপনাদের কে একটি দারুন Live Wallpaper উপহার দেবো । Live Wallpaper টি আপনার মোবাইল টি দারুন আকর্ষিণীও করে তুলবে Live Wallpaper দ্বারা আপনার মোবাইল স্ক্রীন এ কিছু মাছ ভেসে বেড়াবে এবং আপনি সেগুলি কে নিয়ে খেলতেও পারবেন , তাই আর দেরি না করে এখুনি ডাউনলোড করে ফেলুন আপনার প্রিয় এনড্রয়েড মোবাইল ফোন এর জন্য । ডাউনলোড করতে একটু নিচে যান ।

                                                       ===========******************===========


  
                                                                                                  ডাউনলোড 




* ডাউনলোড করার জন্য উপরের লিঙ্কে গিয়ে আপনার জিমেইল অ্যাকাউন্ট দিয়ে লগ অন করুন তারপর আপনার এনড্রয়েড মোবাইলে ডাউনলোড করে ফেলুন । 

* আশাকরি বুজতে কোন অসুবিধা হবে না । আজকের মতো এই পর্যন্ত আবার দেখা হবে । আল্লা হাফেজ । 


এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال