আসুন খুব সহজে নিজের দরকারি PDF ফাইল খুজে নিই ।


আল্লাহ্‌ এর নাম নিয়ে আজকের এই পোস্ট শুরু করছি । আজকে আমি যে টিপস টি আপনাদের সাথে শেয়ার করবো তা হয় তো অনেকেই জানেন আবার অনেকেই জানেন না । আর যারা জানেন তাদের জন্য আমার আজকের এই পোস্ট । আমারা বিভিন্ন সফটওয়্যার কম্পিউটার টিপস ইত্যাদি বিভিন্ন কাজ শিখার জন্য আমাদের টিউটিরিয়াল বই এর দরকার হয় , তখন আমারা গুগল এ সার্চ দিই কিন্তু কাঙ্ক্ষিত বই টি পাই না । আবার পেলেও প্রচুর খোজা খোজির পর পাই । কিন্তু আজকে আমি আপনাদের যে টিপস টি দেবো তার দ্বারা আপনি খুব সহজে আপনার কাঙ্ক্ষিত PDF ফাইল টি পেয়ে যাবেন । টিপস টি পেতে নিচে যান ।




                          = = = = = = = = = = = = = = = = = = = = = = = = = = = = = = = =

* এর জন্য যা করতে হবে তাহল >   "photoshop" fileType:pdf   এই যে লাল দাগে photoshop আছে সে খানে আপনি যে PDF ফাইল খুজছেন তার নাম লিখুন , তারপর Google এ সার্চ দিন । দেখবেন শুধুই photoshop এই বিভিন্ন টিউটিরিয়াল বই হাজির হয়েছে ।


                         = = = = = = = = = = = = = = = = = = = = = = = = = = = = = = = =

* দেখলেন তো কাজটি কতো সোজা । তাহলে আর আপনাকে PDF ফাইল কষ্ট করে খোজা খোজি করতে হবে না । তাহলে আজকের মতো এই পর্যন্ত আবার দেখা হবে নতুন কিছু নিয়ে ।






এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال