আপনি কি আপনার ফেসবুক বন্ধুর সকল প্রোফাইল ছবি একসঙ্গে ডাউনলোড করেতে চান ? তাহলে এই পোস্ট টি আপনার জন্য !



আল্লাহ্‌ এর নাম নিয়ে আজকের  পোস্ট করতে বসে গেলাম । আশাকরি আপনারা সবাই খুব ভাল আছেন । আল্লাহ্‌ এর কাছে দোয়া করি যেন আপনারা সবাই ভাল থাকেন । আজকে আমি দেখাব কিভাবে আপনার ফেসবুক বন্ধুর অ্যালবম এর সকল ছবি একসঙ্গে ডাউনলোড করবেন মাত্র তিন ক্লিক এ । এর জন্য কোন সফটওয়্যার এর দরকার নেই  অনলাইনে কাজটি করতে পারবেন । এর জন্য আপনাকে প্রথমে এই সাইট এ যেতে হবে Facebook2Zip.com তারপর Login এ ক্লিক করুন । নীচের চিত্রের মত >






এরপর আপনাকে একটি App এ ক্লিক করতে বলবে তাতে ক্লিক করলে নীচের চিত্রের মত নাম লিখতে বলবে । নীচের চিত্র দেখুন । 





* উপরের সব ঠিকঠাক করে Next  এ ক্লিক করলে নীচের চিত্রের মত আসবে। সেখানে আপনি Select all the albums এ ক্লিক করুন , তারপর ডাউনলোড এ ক্লিক করুন । নীচের চিত্রে দেখুন । 



* আবার ডাউনলোড এ ক্লিক করুন , এবং ছবি গুল কোথাই সেভ করে  রাখবেন তা সিলেক্ট করুন । নীচের চিত্রে দেখুন । 



** বিঃদ্রঃ ফটো ফাইল গুল যেহেতু জিপ ফাইলে ডাউনলোড হবে তাই আপনার পিসি তে Win RAR বা 7Zip অবশ্যই থাকতে হবে না হলে আপনি ফটো গুল ওপেন করতে পারবেন না । তাই যাদের Win RAR নাই তারা এখানে ক্লিক করে ডাউনলোড করে ফালুন । 

======================================

* আশাকরি আমার এই পোস্ট আপনাদের কাজে আসবে । তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও দেখা হবে আল্লাহ্‌ হাফেজ । 








এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال