আপনার ব্লগার ব্লগে যুক্ত করে নিন Google+ কমেন্ট বক্স ।



আল্লাহ্‌ এর নাম নিয়ে আজকের এই পোস্ট শুরু করছি । আশাকরি আপনারা সবাই খুব ভাল আছেন । আজকে আমি আপনাদের দেখাবো কিভাবে আপনারা আপনাদের ব্লগার ব্লগে Google + কমেন্ট বক্স যুক্ত করবেন । কাজটা একদম সোজা কিভাবে যুক্ত করবেন এর জন্য আমার নীচের টিপস টি একটু লক্ষ করুন ।

                                                                LIVE DEMO

১) আপনার ব্লগার ব্লগ লগ অন করুন তারপর ড্যাশবোর্ড থেকে বাম পাশে Google + এ ক্লিক করুন । নীচের চিত্রে দেখুন ।



* এবার যে পেজ ওপেন হবে সেখান থেকে Use Google+ comments on this blog এ ঠিক দিয়ে বেরিয়ে আসুন । নীচের চিরতে দেখুন । 


* ব্যাস হয়েগেল এবার আপনার ব্লগে গিয়ে দেখুন গুগলে + কমেন্ট বক্স যুক্ত হয়েগেছে । আশাকরি বুজতে কোন প্রকার অসুবিধা হবে না আর যদি কোন প্রকার অসুবিধা হয় তাহলে আমাকে কমেন্ট করে জানাবেন আমি হেল্প করার চেষ্টা করবো । 


* তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও দেখা হবে । আল্লাহ্‌ হাফেজ । 







এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

2 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

  1. Aslam vai blogger er menu page e ki vabe post gula te read more dibo ata nia aktu akta post dile valo hoy.new page gula te ja di ta poratai dekhay ki vabe read more dibo.

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. hmm read more niye ekti post korlam dekhun , ei bisoy niye aro post korbo ektu opekha korun . dhonnobad .

      মুছুন
নবীনতর পূর্বতন

نموذج الاتصال