পবিত্র রমজান মাসে আপনার এনড্রয়েড মোবাইল এর জন্য ডাউনলোড করে নিন Al-Quran (Bangla) ।


আল্লাহ্‌ এর নাম নিয়ে আজকের এই পোস্ট শুরু করছি । অনেক দিন থেকেই ভাবছিলাম এই রমজান মাসে ইসলামিক নিয়ে কিছু পোস্ট করতে কিন্তু করবো করবো করে আর পোস্ট করেতে পারিনি । তাই আজকে বসে পড়লাম , আর তাই আজকে আপনাদের জন্য নিয়ে এলাম দারুন একটি এনড্রয়েড অ্যাপস । অ্যাপস টির নাম হল  Al-Quran (Bangla) । বুজতেই পারছেন এটা বাংলা কোরান । কি কি থাকছে এতে, সকল সূরার নাম বাংলায় দেয়া রয়েছে পাশাপাশি রয়েছে সূরার অনেক তথ্যও। আরবীর পাশাপাশি রয়েছে সম্পূর্ণ কোরান বাংলা অনুবাদ। তাহলে আর দেরি না করে এখুনি ডাউনলোড করে ফেলুন ।







 * আশাকরি ডাউনলোড করার হয়েগেছে , তাতে কি কিছু স্ক্রীন শর্ট দেখে নিন ।




* যারা পিসি দিয়ে এই অ্যাপস টি ডাউনলোড করতে চান তারা কিভাবে ডাউনলোড করবেন তার টিপস টি এখানে ক্লিক করে দেখে নিন । আশাকরি এবার পিসি দিয়েও ডাউনলোড করতে পারবেন । কিবানে পিসি দিয়ে Google Play থেকে ডাউনলোড করতে হয় তা নিয়ে আমি বাংলা তে আমার এই ব্লগে পোস্ট করবো খুব তাড়া তাড়ি ।


* তাহলে আজকের মতো এই পর্যন্ত আবার দ্যাখা হবে নতুন কিছু নিয়ে । ভাল থাকবেন সুস্থ থাকবেন আর পাসের মানুষ টিকেও ভাল রাখুন সুস্থ রাখুন ।  আল্লাহ্‌ হাফেজ   ।


এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

6 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

  1. দারুন পোস্ট , কিন্তু পিসি থেকে ডাউনলোড করতে পারলে ভাল হত ।

    উত্তরমুছুন
  2. রামিজ রাজা৫:২৯ PM

    darun , vai

    উত্তরমুছুন
  3. aslamparvez৫:৩০ PM

    এবার দেখুন পিসি থেকে ডাউনলোড করার পদ্ধতি দিলাম ।

    উত্তরমুছুন
  4. aslamparvez৫:৩১ PM

    সত্যি ধন্যবাদ ।

    উত্তরমুছুন
  5. পিসি থেকে যারা ডাউনলোড করতে চান (সাথে অন্যান্য ফরমেট ও আছে)
    http://www.islameralobd.com/2013/09/al-quran-for-android.html

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. ধন্যবাদ লিঙ্ক শেয়ার করে হেল্প করার জন্য ।

      মুছুন
নবীনতর পূর্বতন

نموذج الاتصال