দেখে নিন কিভাবে ব্লগার ব্লগের ডিফল্ট Recent comment ওয়েডগেট টি আপনার ব্লগে যুক্ত করবেন ।

আল্লাহ্‌ এর নাম নিয়ে আজকের এই পোস্ট শুরু করছি । আজকে আমি আপনাদের দেখাবো কিভাবে আপনারা ব্লগার ব্লগের ডিফল্ট Recent comment ওয়েডগেট টি আপনার ব্লগে যুক্ত করবেন । কাজ টা একদম সোজা যাযা করতে হবে নিচে দেখুন ।





১ ) প্রথমে আপনি আপনার ব্লগার ব্লগ লগ অন করুন তারপর ড্যাশবোর্ড থেকে Layout অপশন এ ক্লিক করুন । 

২) এবার Add a gadget এ ক্লিক করুন । 

৩) এবার যে বক্স ওপেন হবে সেখান থেকে Feed এ ক্লিক করুন । নিচের চিত্রে দেখুন ।






* এবার একটি নতুন পেজ ওপেন হবে সেখানে একটি Url চাইবে সেখানে এই Url টি বসান  http://Asobondhu.blogspot.com/feeds/comments/default

* Asobondhu এর যাইগাই আপনার ব্লগের নাম বসিয়ে দিন তার পর Save এ ক্লিক করে আপনার ব্লগে দেখুন । আশাকরি যুক্ত হয়ে যাবে । 

* তাহলে আজকের মতো এই পর্যন্ত আবার দেখা হবে । কোন সমস্যা হলে কমেন্ট করে অবশ্যই যানাবেন আর পোস্ট টি আপনার ক্যামন লেগেছে তাও কমেন্ট করে জানাতে ভুলবেন না । তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও দেখা হবে নতুন কিছু নিয়ে। আল্লাহ্‌ হাফেজ । 

                                   

                                       

এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

1 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

  1. রামিজ রাজা৫:১৮ PM

    আপনার ব্লগ আমি এখু নিয়েমিত আসছি । দারুন পোস্ট ।

    উত্তরমুছুন
নবীনতর পূর্বতন

نموذج الاتصال