কি ভাবে ব্লগার ব্লগে Related Posts ওয়েডগেট যুক্ত করবেন। সময় করে দেখুন খুব কাজের টিপস । [ পর্ব - ২ ]

আল্লাহ্‌ এর নাম নিয়ে Related Posts ওয়েডগেট নিয়ে দ্বিতীয় পোস্ট শুরু করছি । এর আগেও আমি দেখিয়েছি কিভাবে Related Posts ওয়েডগেট ব্লগার ব্লগে যুক্ত করতে হয় , সেটি ছিল পর্ব - ১ । আজকেও দেখাবো একি জিনিস Related Posts ওয়েডগেট কিন্তু যুক্ত করার পদ্ধতি টি আলাদা এবং আগের চেয়ে সোজা । তাই আগের নিয়ন অনুযায়ী জারা করতে পারেন নিন তারা এই পদ্ধতি অনুসারে করুন ইনশাল্লাহ পারবেন । তাহলে আর কথা না বাড়িয়ে দেখে নিন কিভাবে যুক্ত করবেন ।









* প্রথমে এখানে ক্লিক করুন । তাহলে নীচের চিত্রের মতো পেজ আসবে সেখানে Email এর যাইগাই আপনার ইমেইল দিন , Blog Link এর যাইগাই আপনার ব্লগ এর লিঙ্ক দিন , Platfprm থেকে Blogger সিলেক্ট করুন । Width থেকে আপনার ইছা মতো সিলেক্ট করুন । তারপর Get Widget এ ক্লিক করুন । নীচের চিত্রে দেখুন ।





 * উপরের কাজ ঠিক ভাবে করলে নীচের মতো পেজ আসবে সেখানে Install Widget এ ক্লিক করুন । নীচের চিত্রে দেখুন ।





* উপরের চিত্রের মতো Install Widget এ ক্লিক করলে নীচের মতো আর একটি পেজ আসবে সেখানে Add Widget এ ক্লিক করুন । নীচের চিত্রে দেখুন । ব্যাস কাজ শেষ । এবার আপনার ব্লগে গিয়ে দেখুন  । আশাকরি যুক্ত হয়ে গেছে । এই পোস্ট টি আপনাদের ভাল লাগলে কমেন্ট করে জানান , তাহলে পরের পোস্ট করতে ইছা জাকবে । ধন্যবাদ ।



* আজকের মতো এই পর্যন্ত ভাল থাকবেন । আল্লাহ্‌ হাফেজ ।

একটি মন্তব্য পোস্ট করুন

6 মন্তব্য

  1. রামিজ রাজা৫:২৬ PM

    darun post ..... vai

    উত্তর দিনমুছুন
  2. aslamparvez৫:৩৩ PM

    রামিজ ভাই আপনাকে অনেক ধন্যবাদ আমার পোস্ট গুল পড়ার আর কমেন্ট করার জন্য ।

    উত্তর দিনমুছুন
  3. sabbirislam৯:১২ PM

    আসলাম ভাই আপনার ব্লগের টাইটেলটা কি Html দ্বারা করা না কি Photoshop দ্বার করা বিস্তারিত জানাবেন এবং কিভারে করেছেন জানাবেন
    Please.................
    আর আসলাম ভাই আমার সেদিনের টেমপ্লেটার সমস্যার সমাধান হয়েছে।

    উত্তর দিনমুছুন
  4. মোঃ আসলাম পারভেজ৯:২৩ PM

    এটা আমি ফটো শপ দিয়ে করেছি ভাই ।

    উত্তর দিনমুছুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!