এসো বন্ধু ব্লগ এর টুলবার ডাউনলোড করে নিন ।



বন্ধুরা সবাই ক্যামন আছে আশাকরি ভালই আছে । আল্লাহ্‌ এর কাছে দোয়া করি যাতে আপনারা সব সময় খুব খুব ভাল থাকেন । আজকে আমি আপনাদের এই এসো বন্ধু ব্লগ এর টুলবার দেবো । টুলবার জিনিস টি কি তা আপনাদের আলাদা করে বলার মনে হয় কিছু নাই । তাও কিছু কথা বলি এই টুলবার ব্যবহার করার ফলে আপনি এই ব্লগে না প্রবেস করেও এর ব্লগ এ সার্চ করতে পারবেন ফেসবুকে , টুটারে যুক্ত হতে পারবেন , এক ক্লিক এ গিমেইল এ যেতে পারবেন । কি মজার একটা টুলবার না । তাহলে আর দেরি না করে এখুনি আমাদের আপনাদের এই এসো বন্ধু টুলবার টি নীচে থেকে ডাউনলোড করে ব্যবহার করার শুরু করে দিন ।










* উপরের ডাউনলোড এ ক্লিক করলে একটি পেজ আসবে সেখানে Install Toolbar এ ক্লিক করলেই ডাউনলোড শুরু হবে । নীচের চিত্রে দেখুন ।






* ডাউনলোড সম্পূর্ণ হলে সাধারন ভাবে যে সব সফটওয়্যার ইন্সটল করেন সেই ভাবেই এটি কে ইন্সটল করে নিন ।


* ইন্সটল সম্পূর্ণ হলে আপনার ব্রাউজার ওপেন করে ডান পাশে লোগো তে ক্লিক করুন  দেখুন । নীচের চিত্রের মতো আসবে ।





* আশাকরি বুজতে কোন সমস্যা হল না । আর যদি কোন সমস্যা হয় আমাকে কমেন্ট করে জানাবেন । আমি হেল্প করবো । আজকের মতো এই পর্যন্ত । আল্লাহ্‌ হাফেজ ।

এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال