''ঈদ মুবারক'' আপনার ব্লগার ব্লগে যুক্ত করে নিন একটি অসাধারন ওয়েডগেট ''ঈদ মুবারক'' [ সবাই দেখবেন ]

ঈদ মুবারক-ঈদ মুবারক-ঈদ মুবারক-ঈদ মুবারক- ঈদ মুবারক- ঈদ মুবারক- ঈদ মুবারক-ঈদ মুবারক

আমার সকল ভিজিটর ভাই দের কে ঈদ মুবারক । আমি অনেক দিন থেকেই ভাবছিলাম এই ঈদ উপলক্ষে কি নিয়ে পোস্ট করব , কিন্তু সে রকম কিছু পাছিলাম না । কিন্তু আজকে একটি দারুন জিনস পেয়ে গেলাম তাই পোস্ট করতে বসে গেলাম । আজকে আমি আপনাদের জন্য নিয়ে এলাম দারুন দারুন সত্যি দারুন একটি ব্লগার ওয়েডগেট । ওয়েডগেট টা কি এর কাজ কি কিছু বলব না । শুধু নীচের ডেমো তে ক্লিক করে হেড লাইন এর পাশে দেখে নিন ।


কি দারুন না । আমি জানতাম আপনাদের খুব পছন্দ হবে । আমি আপনাদের যে ডেমো সাইট টা দ্যাখালাম সেটা আসলে ডেমো সাইট না । ওটা আকাশ ভাই এর নতুন একটি ব্লগ । সে যাই হক আপনারা সেখানেই ভিজিট করতে পারেন ।।।



কিভাবে আপনার ব্লগে এটাকে যুক্ত করবেন খুব সোজা , শুধু নীচের টিপস টি একটু ভালো করে লক্ষ করুন ব্যাস তাহলেই পেরে জাবেন ।


১) আপনার ব্লগার ব্লগ লগ অন করুন তারপর ড্যাশবোর্ড থেকে Template এ ক্লিক করে Edit HTML এ ক্লিক করুন ।

২) এবার নীচের Ctrl + F এক সঙ্গে চাপুন । তারপর </body> এই কোড টি ওই সার্চ বক্সে বসান তারপর এন্টার চাপুন । নীচের চিত্রে দেখুন ।






৩) এবার </body> এর উপরে নীচের কোড টি কপি করে পেস্ট করে দিন । নীচের চিত্রে দেখুন ।






<!--  Eid  Mubarak By esobondhu.com -->
<div align='center'>
<table border='0' cellpadding='0' cellspacing='0' width='900'>
<tr>
<td height='0' width='900'>
<div style='float:top right; position:absolute; overflow:visible; left:45px; top:0px; height:192px; width:144px z-index: 9999;'><a href="http://www.netoopsblog.blogspot.com"></a><object border='0' classid='clsid:D27CDB6E-AE6D-11CF-96B8-444553540000' codebase='http://download.macromedia.com/pub/shockwave/cabs/flash/swflash.cab#version=6,0,40,0' height='144' id='obj2' width='192'><param name='movie' value='http://netoopscodes.googlecode.com/svn/branches/swf/ramzan-hanging-lanterns.swf'/><param name='quality' value='High'/><param name='wmode' value='transparent'/><embed height='144' name='obj2' pluginspage='http://www.macromedia.com/go/getflashplayer' quality='High' src='http://netoopscodes.googlecode.com/svn/branches/swf/ramzan-hanging-lanterns.swf' type='application/x-shockwave-flash' width='192' wmode='transparent'/></object>
</div>
</td>
</tr>
</table>
</div>
<!--  Eid Mubarak By esobondhu.com -->


৪) এবার Save Template এ ক্লিক করে Template সেভ করে নিন । ব্যাস কাজ শেষ ।


এবার আপনার ব্লগে গিয়ে দেখুন ক্যামন লাগছে । কি ভালো লাগছে তো আপনার খারাপ বলতেই পারবেন না কারন জিনিসটাই ওই রকম খারাপ বলাই যাবে না ।


তাহলে অবশ্যই একটি কমেন্ট করবেন । খুব কষ্ট করে পোস্ট টি করলাম । আর হ্যাঁ কোন প্রকার সমস্যা হলে আমাকে জানাতে ভুলবেন না । কারন আমি আপনাদের হেল্প করার জন্য সব সময় আছি । ভালো থাকুন সুস্থ থাকুন আর জমিয়ে পবিত্র ঈদ উপভোগ করুন । তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও দ্যাখা হবে । আল্লাহ্‌ হাফেজ ।

এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال