ডাউনলোড করুন ৩ টি অসাধারন রেসিং Android( এনড্রয়েড) গেম ।



বন্ধুরা আজকে আপনাদের এনড্রয়েড মোবাইল জন্য নিয়ে এলাম দারুন কিছু রেশিং গেম । আশাকরি আপনাদের খুব পছন্দ হবে । সাম্প্রতিক সময় দেখছি সবাই গেম বলতে পাগল , কিন্তু শুনতে খারাপ লাগলেও গেম খেলতে আমার মোটেও ভাল লাগে না , আমি আজ পর্যন্ত কয়েকটি গেম খেলেছি তার মধ্যে যে বেশি ভাল লাগত IGI এটাই প্রিয় গেম ছিল । সে যাই হোক তাই বলেত সবাই আমার মতো হবে না । তাহলে দেরি না করে ডাউনলোড শুরু করে দিন ।



  • Real Racing 3 :







  • Highway Rider :







  • GT Racing: Motor Academy Free+ :








  •  গেম গুল ডাউনলোড করুন আর গেম গুল উপভোগ করুন । ভাল থাকবেন সুস্থ থাকবেন আর এসো বন্ধুর সাথেই এই ভাবে সব সময় থাখুন । আল্লাহ্‌ হাফেজ । 

এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال