আমি কয়েক দিন থেকে দেখছি আমার অনেক বন্ধু তাদের সমস্যা বা পোস্ট ক্যামন লাগলো এই সব গুল পোস্টে কমেন্ট না করে আমাকে মেল করছে বা কেউ বিভিন্ন ইস্থানে কমেন্ট করছে । তাই আজকে তাদের জন্য এই পোস্ট । দেখে নিন কিভাবে আমার ব্লগে কমেন্ট করবেন । খুব সোজা ।



১) প্রথমে আমার ব্লগে ভিজিট করুন । তারপর কমেন্ট এর পাশে যে Sahre বটন আছে তার পাশে Setting বটন এ ক্লিক করুন তারপর Log in এ ক্লিক করুন । নীচের চিত্রে দেখুন । 




২) এবার একটি নতুন পেজ আসবে সেখানে need an account এ ক্লিক করুন । নীচের চিত্রে দেখুন । 



৩) এবার আর একটি পেজ আসবে সেখানে ফরমটিকে ঠিক ভাবে পূরণ করুন । বেশি কিছু লিখতে হবে না শুধু আপনার নাম , আপনার ইমেইল আর আপনি যে Password দিতে চান সেটি দিয়ে Register এ ক্লিক করুন ব্যাস হয়ে গেল । নীচের চিত্রে দেখুন ।




* এবার আপনি কমেন্ট করতে পারবেন । এবার থেকে যখুনি কমেন্ট করবেন তখুনি আপনি যে ইমেইল আর Password দিয়েছিলেন সেটি দিয়ে Log in করে নিবেন । 


* তাছাড়া আপনি ফেসবুক , টুটার , গুগল + অ্যাকাউন্ট দারাও কমেন্ট করতে পারেন এর জন্য কমেন্ট বক্স এর বাম পাশে লোগো তে ক্লিক করুন । নীচের চিত্রে দেখুন ।



* আশাকরি এবার থেকে কমেন্ট করতে কোন সমস্যা হলে জানাবেন  আর আপনাদের অনুরধ করবো এবার থেকে পোস্টে কমেন্ট করবেন এখানে ওখানে করবেন না । ভাল থাকবেন আল্লাহ্‌ হাফেজ । 


শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

  1. sabbirislam৯:২৩ AM

    ভাই আপনার ব্লগের টেমপ্লেট টা আমার দরকার । দয়া করে দিবেন কি?

    উত্তরমুছুন
  2. মোঃ আসলাম পারভেজ১১:১৮ AM

    মাপ করবেন এটা এখুন বলা যাবে না । তবে আমার ব্লগে অনেক ভাল ভাল টেম্পলেট আছে সেগুল ব্যবহার করুন ।

    উত্তরমুছুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets