আপনি কি এই ব্লগে কমেন্ট করতে পারছেন না ? দেখে নিন কিভাবে কমেন্ট করবেন ।

আমি কয়েক দিন থেকে দেখছি আমার অনেক বন্ধু তাদের সমস্যা বা পোস্ট ক্যামন লাগলো এই সব গুল পোস্টে কমেন্ট না করে আমাকে মেল করছে বা কেউ বিভিন্ন ইস্থানে কমেন্ট করছে । তাই আজকে তাদের জন্য এই পোস্ট । দেখে নিন কিভাবে আমার ব্লগে কমেন্ট করবেন । খুব সোজা ।



১) প্রথমে আমার ব্লগে ভিজিট করুন । তারপর কমেন্ট এর পাশে যে Sahre বটন আছে তার পাশে Setting বটন এ ক্লিক করুন তারপর Log in এ ক্লিক করুন । নীচের চিত্রে দেখুন । 




২) এবার একটি নতুন পেজ আসবে সেখানে need an account এ ক্লিক করুন । নীচের চিত্রে দেখুন । 



৩) এবার আর একটি পেজ আসবে সেখানে ফরমটিকে ঠিক ভাবে পূরণ করুন । বেশি কিছু লিখতে হবে না শুধু আপনার নাম , আপনার ইমেইল আর আপনি যে Password দিতে চান সেটি দিয়ে Register এ ক্লিক করুন ব্যাস হয়ে গেল । নীচের চিত্রে দেখুন ।




* এবার আপনি কমেন্ট করতে পারবেন । এবার থেকে যখুনি কমেন্ট করবেন তখুনি আপনি যে ইমেইল আর Password দিয়েছিলেন সেটি দিয়ে Log in করে নিবেন । 


* তাছাড়া আপনি ফেসবুক , টুটার , গুগল + অ্যাকাউন্ট দারাও কমেন্ট করতে পারেন এর জন্য কমেন্ট বক্স এর বাম পাশে লোগো তে ক্লিক করুন । নীচের চিত্রে দেখুন ।



* আশাকরি এবার থেকে কমেন্ট করতে কোন সমস্যা হলে জানাবেন  আর আপনাদের অনুরধ করবো এবার থেকে পোস্টে কমেন্ট করবেন এখানে ওখানে করবেন না । ভাল থাকবেন আল্লাহ্‌ হাফেজ । 


এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

2 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

  1. sabbirislam৯:২৩ AM

    ভাই আপনার ব্লগের টেমপ্লেট টা আমার দরকার । দয়া করে দিবেন কি?

    উত্তরমুছুন
  2. মোঃ আসলাম পারভেজ১১:১৮ AM

    মাপ করবেন এটা এখুন বলা যাবে না । তবে আমার ব্লগে অনেক ভাল ভাল টেম্পলেট আছে সেগুল ব্যবহার করুন ।

    উত্তরমুছুন
নবীনতর পূর্বতন

نموذج الاتصال