নিয়ে নিন ২ টি অসাধারন টেমপ্লেট আপনার ব্লগার ব্লগের জন্য [ পর্ব - ৩ ]



বন্ধুরা ক্যামন আছেন ভাল থকালেই আমি খুশি । যাই হোক আজকে আমি আপনাদের জন্য নিয়ে এলাম  ফাস্ট লোড এবং সুন্দর কয়েকটি ব্লগার থিম । যারা ব্লগারে একদম নতুন তারা হয়তো এই থিম ঠিক ভাবে খুজে পাছেন না । আমিও প্রথম দিকে এই সমস্যাই পড়ে ছিলাম সেটা অবশ্য কয়েক বছর আগের কথা । যাই হোক আজকে আমি আপনাদের জন্য নিয়ে এলাম দারুন কিছু টেমপ্লেট আশাকরি আপনাদের পছন্দ হবে । তাহলে আর দেরি না করে এখুনি নীচে থেকে লাইভ ডেমো আর ডাউনলোড করে নিন ।



 Thesis Blogger Template






   LIVE DEMO                  DOWNLOAD







Laboratory Blogger Tem





                                      
      LIVE DEMO                  DOWNLOAD






  • ডাউনলোড করুন আর ব্যবহার করুন । এই ধরনের টেমপ্লেট পেতে চোখ রাখুন এই ব্লগে । তাহলে আজকের মতো এই পর্যন্ত । ভাল থাকবেন সুস্থ থাকবেন । 


এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال