Google+ এ আপনার ব্লগার ব্লগ এর পোস্ট গুলকে Automatically শেয়ার করবেন যে ভাবে !




বন্ধুরা আজকে আমি আপনাদের খুব কাজের একটি পোস্ট শেয়ার করবো । আপনারা দেখে থাকবেন আমার গুগল + এ আমার ব্লগ এর সকল পোস্ট গুল আছে এর কারণ আমি যখুনি কোন পোস্ট করি সেটা Automatically শেয়ার হয়ে যাই সেই কারনে । তাছাড়া দেখে থাকবেন আমি জখুনি কোন পোস্ট করে থাকি তখুনি টুটার বা ফেসবুক এ Automatically শেয়ার হয়ে যাই । আশাকরি ব্যাপার টি পরিস্কার বুজতে পারলেন । এটা খুবি দরকারি একটি জিনিস কারণ যত দিন যাছে গুগল + এ জন্য প্রিয়তা দেড়েই চলেছে অন্যান্য সোশ্যাল সাইট গুলর মতো । তাহলে বুজতে পারছেন এটা কতটা কাজের জিনিস । তাহলে আর বেশি কথা না বলে দেখে নিন এটা কে কিভাবে করবেন । নীচের টিপস গুল একটু লক্ষ করুন ।



কিভাবে যুক্ত করবেন নীচে দেখুন ! 


১) প্রথমে আপনার ব্লগ লগ ইন করুন তারপর ড্যাশবোর্ড থেকে Blogger Option এ ক্লিক করুন এবং Revert google + এ ক্লিক করে google + টি কে ব্লগার এর সাথে connected করে নিন ( তবে যাদের আগে থেকে এই স্টেপ করা আছে তাদের এটা আর দরকার হবে না তাঁরা ২ স্টেপ লক্ষ করুন ), নীচের চিত্রে দেখুন । 


২) এবার ড্যাশবোর্ড এ যান এবং Google + এ ক্লিক করুন তারপর  Automatically Share After Posting এ ঠিক দিয়ে দিন । ব্যাস হয়ে গেল । নীচের চিত্রে দেখুন । 



৩) আপনার কাজ শেষ । এবার যখুনি আপনি কোন পোস্ট করবেন তখুনি Automatically Google + এ পোস্ট শেয়ার হয়ে যাবে । 


* কি কাজটি খুব সোজা না । ভাল লাগলে কমেন্ট করে জানাবেন । আর কোন ভুল হলে দেখিয়ে দেবেন । তাহলে আজকের মতো এই পর্যন্ত ভাল থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ । 


এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

2 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

  1. Smong Marma৯:০১ PM

    facebook-e automaticaly Share korar Potion ache

    উত্তরমুছুন
  2. aslamparvez৯:১০ PM

    ধন্যবাদ ভাই কমেন্ট গুল করার জন্য । আর ফেসবুক , টুটার পোস্ট শেয়ার এর জন্য আমার এই পোস্ট দেখুন >> http://asobondhu.blogspot.in/2013/09/automatic.html

    উত্তরমুছুন
নবীনতর পূর্বতন

نموذج الاتصال