ডাউনলোড করে নিন সুন্দর একটি Premium Blogger Template একদম ফ্রীতে । [ পর্ব - ৫ ]


বন্ধুরা আজকে আমি আপনাদের জন্য দারুন একটি টেম্পেলেট নিয়ে এলাম আশাকরি আপনাদের পছন্দ হবে । টেম্পেলেট টি দেখতে খুব সুন্দর আমার নিজের ব্যবহার করার কথাছিল কিন্তু ভাবছি করবো তাই আপনাদের সাথে শেয়ার করলাম আপনার ব্যবহার করে দেখুন সত্যি খুব সুন্দর । আমার কথা বিশ্বাস না হলে নীচে ডেমো তে ক্লিক করে এর লাইভ ডেমো দেখে নিন । আশাকরি আপাদের পছন্দ হবে ।




   LIVE DEMO        DOWNLOAD






>>   Uppit লিঙ্ক দিলাম আশাকরি ডাউনলোড করতে কোন সমস্যা হবে না । তাহলে আর দেরি না করে এখুনি ডাউনলোড করে ফেলুন আর ব্যবহার শুরু করে দিন । 


>>   এই ধরনের পোস্ট পেতে এসো বন্ধুর সাথেই থাকুন আর যে কোন সমস্যার কথা আমার কাছে যানাতে পারেন আমি আপনাদের হেল্প করতে চেষ্টা করবো । 

>>  তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও দ্যাখা হবে এই ধরনের নতুন কিছু নিয়ে । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ । 






                                    ফেসবুক  ঃ            টুটার  ঃ             গুগল +  ঃ 



এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

5 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

  1. অনেক অনেক ধন্যবাদ

    উত্তরমুছুন
  2. Smong Marma৮:৩২ PM

    Screan Shorta dekhei 2 khub Valo loglo,deseing ta kmon hobe janina,

    উত্তরমুছুন
  3. sabbirislam৯:৫২ AM

    আসলাম ভাই আপনার এই টেমপ্লেটা খুবই সুন্দর তবে আমার ব্লগে Apply করলেই আমার ব্লগ উল্টা পাল্টা হয়ে যায়। একটু দেখবেন Please...............

    উত্তরমুছুন
  4. মোঃ আসলাম পারভেজ৬:৪৫ PM

    আমি নিজেই পরীক্ষা করে তবে শেয়ার করেছি কোন সমস্যা হবার কথা না । তবুও কি ধরনের উল্টা পাল্টা হছে একটু খুলে বলুন ।

    উত্তরমুছুন
  5. মোঃ আসলাম পারভেজ৬:৪৬ PM

    ধন্যবাদ আপনাকে ।

    উত্তরমুছুন
নবীনতর পূর্বতন

نموذج الاتصال