বন্ধুরা সবাই ক্যামন আছেন । আশাকরি খুব খুব ভাল আছেন । আজকে আমি আপনাদের জন্য নিয়ে এলাম  
TuneUp Utilities 2014 তাও আবার পোর্টবেল ভার্সন । অনেকে আবার এই পোর্টবেল ভার্সন কি তা বুজে না তাদের কে বলছি পোর্টবেল ভার্সন মানে আপনাকে এই সফটওয়্যার টিকে ইন্সটল করতে হবে না ডাউনলোড করুন আর চালান । আশাকরি বুজতে পারলেন । যাই হোক TuneUp Utilities খুব কাজের একটি সফটওয়্যার এটি পিসি কে দ্রত পরিস্কার রাখতে খুব সাহায্য করে । তাছাড়াও এর আর অনেক অনেক গুন আছে যেখুন আপনি এটা ব্যবহার করে পিসি লগ অন স্ক্রীন পরিবর্তন করে নিতে পারবেন , পিসি আইকন পরিবর্তন করে নিতে পারবেন আর অনেক কিছু এই সব নিয়ে আমার এই ব্লগে অনেক পোস্ট আছে সার্চ বক্সে TuneUp Utilities বলে সার্চ দিন তাহলেই পেয়ে যাবেন । তাহলে আর বেশি কথা না বলে নীচে থেকে ডাউনলোড করে নিন ।


কি কি থাকছে দেখে নিন !     


১) DASHBOARD

২) OPTIMIZE

৩) CLEANUP

৪) FIX PROBLEM

৫) ALL FUNCTIONS


* এখানে আপনি  ALL FUNCTIONS  বটন ব্যবহার করে আপনি আপনার পিসি কে খুব সুন্দর ভাবে সাজাতে পারবেন । যাইক হোক নীচে থেকে ডাউনলোড করে নিন ।






* উপরে তিনটি লিঙ্ক দিলাম আপনাদের যেখান থেকে ডাউনলোড করতে সুবিদা হবে ডাউনলোড করে নিন । ডাউনলোড করার সম্পূর্ণ হলে Winrar বা 7zip সফটওয়্যার টি ওপেন করুন ব্যাস এবার ব্যবহার শুরু করে দিন ।


 উপরে তো গেল পোর্টবেল ভার্সন এবার নীচে থেকে TuneUp Utilities 2014 Install ফাইল সঙ্গে সিরিয়াল কি ডাউনলোড করে নিন । 




* ডাউনলোড করার জন্য এখানে ক্লিক করুন । এবার এখান থেকে সিরিয়াল কি ডাউনলোড করে নিন । আশাকরি কোন সমস্যা হবে না । অনেক সিরিয়াল কি আছে ।


* তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও দ্যাখা হবে নতুন কিছু নিয়ে ভাল থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ ।



শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

  1. Smong Marma৮:২৬ PM

    file size je a2 , jamila lage,Thank U !

    উত্তরমুছুন
  2. aslamparvez৯:১৫ PM

    ডাউনলোড করে ব্যবহার করতে পারেন আমি নিজেও ব্যবহার করি খুব কাজের পিসি পক্ষে । ধন্যবাদ ভাই কমেন্ট গুল করার জন্য ।

    উত্তরমুছুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets