বন্ধুরা সবাই ক্যামন আছেন  আশাকরি সবাই খুব ভাল আছেন , আমিও আপনাদের দোয়াই খুব ভাল আছি । যাই খুব আজকে আমি খুব দরকারি একটি টিপস নিয়ে এলাম বর্তমানে মাইক্রোসফট এর উইন্ডোজ ৮ তারপর হালেই বের হল নতুন কিছু নিয়ে উইন্ডোজ ৮.১ আমারা উইন্ডোজ ৮ এক্টিভ করে নিতে পারলেও অনেকে উইন্ডোজ ৮.১ এক্টিভ করেতে গিয়ে নানান সমস্যার সম্মখিন হছেন আশাকরি আজকে থেকে আর সেই সমস্যাই পড়তে হবে না । আজকে আমি আপনাদের একটি পিডিফ বই দেবো যেখানে সুন্দর ভাবে স্টেপ বাই স্টেপ দেওয়া আছে কিভাবে এক্টিভ করবেন তার বিস্তারিত । আগে থেকে বলে রাখি এর জন্য স্ক্যপি এর দরকার হবে । যাই হক বইটি পড়লেই কি লাগবে সব বুজতে পারবেন । তাহলে নীচে থেকে ডাউনলোড করে নিন ।








==>>>  বাংলা ইবুক ডাউনলোড করার জন্য নীচের ডাউনলোড লিঙ্ক এ ক্লিক করুন আশাকরি ডাউনলোড করতে কোন সমস্যা হবে না কারণ ড্রপ বক্স এ Upload করে দিয়েছি । 







><><><><><><><><><><><><><><><><><><><><><><><><





==>>> আশাকরি ডাউনলোড করতে কোন সমস্যা হবেনা । আর এবার থেকে উইন্ডোজ ৮.১ অ্যাক্টিভ করতেও কোন সমস্যা হবে না আর এর কাছে অর কাছে যেতে হবে এখুন থেকে নিজে নিজে ফুল ভার্সন এর মজা নিতে পারবেন । 



==>>> তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও  দ্যাখা হবে নতুন কিছু নিয়ে ভাল থাকবেন সুস্থ থাকবেন , আল্লাহ্‌ হাফেজ । 



শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets