আপনার পিসি এর জন্য নিন ওয়ালপেপার ঘড়ি । আশাকরি আপনার ভাল লাগবে ।

বন্ধুরা আশাকরি সবাই ভাল আছেন , আমিও আপনাদের দোয়াই খুব ভাল আছি । আমার হেডলাইন দেখে হয়তে অনেকেই ভাবছেন এটা আবার কি জিনিস । হা ভাই আজকে আমি আপনাদের যে সফটওয়্যার টি দেবো সেটি ইন্সটল করলেই আমার ডেস্কটপে ওয়ালপেপার এর সঙ্গে ঘড়ে দেখতে পাবেন , দেখে মনেই হবে না যে সেটা চলছে কি না মনে হবে একটি সাধরন একটি ওয়ালপেপার কিন্তু এটা আর পাঁচটি ঘড়ির মতো ঠিক সময় দিয়ে যাবে । তাহলে আর কথা বাড়িয়ে লাভ কি এখুনি নীচে থেকে ডাউনলোড করে ব্যবহার শুরু করুন সাইজ মাত্র ৫ এমবি ।



<>স্ক্রীন শর্ট<>




=> এবার নীচের ডাউনলোড বাটন এ ক্লিক করে সফটওয়্যার টি ডাউনলোড করে নিন ড্রপ বক্স লিঙ্ক  ঃ 






=> ডাউনলোড সম্পূর্ণ হলে সাধরন ভাবে ইন্সটল করে নিন । এবার কিভাবে কাজ করবেন নীচের টিপস লক্ষ করুন ।


১) আপনার ডেক্সটপ থেকে dexclock ক্লিক করুন তাহলে নীচের চিত্রের মতো আসবে । চিত্রে দেখুন ।






=> আশাকরি সব বুজতে পারছেন উপরে চারটি ওয়ালপেপার আছে যেটি আপনার পছন্দ সেটি সেট করতে পারেন । বাকি কাজ উইন্ডোজ ৭ বা ৮ এ ওয়ালপেপার সেট করার মতো । সব শেষ Ok তে ক্লিক করে দিন । ব্যাস । 


=> আশাকরি আপনাদের সফটওয়্যার টি ভাল লাগবে । ভাল লাগলে একটি কমেন্ট করে জানাবেন । 


=> তাহলে আজকের মতো এই পর্যন্ত বারও দ্যাখা হবে নতুন কিছু নিয়ে ভাল থাকবেন । আল্লাহ্‌ হাফেজ । 



এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال