বন্ধুরা সবাই ক্যামন আছেন আশাকরি ভাল আছেন অনেক দিন পর ফেসবুক নিয়ে পোস্ট করতে বসলাম । আশাকরি আজকে আমি ফেসবুক এর কোন বিষয় নিয়ে আলোচনা করবো আপনারা সেটা আমার পোস্ট এর টাইটেল দেখেই বুজতে পারছেন । হ্যাঁ আজকে আমি আপনাদের দ্যাখা হবে কিভাবে আপনি আপনার

একটি মাত্র ইমাইল দিয়ে একধিক ফেসবুক অ্যাকাউন্ট খুবেন । এই টিপস টি অনেকের জানা থাকতে পারে তাই যাদের জানা নাই আমার মনে হয় তাদের কাজে আসতে পারে । বন্ধুরা বুজতেই পারছেন আমি একা ব্লগটি চালাই বিভিন্ন বিষয় নিয়ে পোস্ট করি বিশেষ করে ব্লগার নিয়ে । তাই কোন কোন পোস্ট করতে একটু দেরি হয়ে যাই তাও আমি আশাকরি আপনারা আমার সাথে থাকবেন । আর যদি কেও আমার ব্লগে লিখতে ইছুক হন আমার সাথে যোগা যোগ করতে পারেন । যাক অনেক কথা বলে ফেলাম এবার মূল কোথাই আসি ।






* কিভাবে কাজটি করবেন । প্রথমে একটি ইমাইল খুন যে কোন জিমেইল ইয়াহু ইত্যাদি । এবার আপনার ফেসবুক লগ ইন পেজ এ জান এবং একটি অ্যাকাউন্ট খুলুন , ব্যাস আপনি ভাবছেন এটা দিয়ে তো আর অ্যাকাউন্ট খুলা যাবেন না ভয় পাবেন না আপনি ওই ইমেল দিয়ে আর ইছা মতো অ্যাকাউন্ট খুলতে পারবেন । এর যা করতে হবে ধরুন আপনি যে ইমেল দিয়ে ফেসবুক অ্যাকাউন্ট খুলেন সেটি হল parvez@ymail.com এবার আপনি জখুনি একাধিক অ্যাকাউন্ট খুলবেন তখুন ওই ইমেল টি এই ভাবে ব্যবহার করুন parvez+ okpt@gmail.com ব্যাস দেখবেন আপনার অ্যাকাউন্ট হয়ে যাবে এবং ভেরিফাই কোড আপনার parvez@ymail.com ইমেলে । আপনাকে শুধু + আর কোন একটি নাম দিয়ে দিতে হবে ।






* আশাকরি কাজটি আপনাদের বুজতে কোন সমস্যা হল না কোন সমস্যা হলে জানাবেন আমি হেল্প করতে চেষ্টা করবো ।


* তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও দ্যাখা হবে নতুন কিছু নিয়ে । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ ।


শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

  1. মোঃ আসলাম পারভেজ৮:৪৫ AM

    ধন্যবাদ ভাই কমেন্ট করার জন্য ।

    উত্তরমুছুন
  2. এভাবে তো করতে পারছিনা। করতে গেলে নিম্নোক্ত লেখাটি দেখাচ্ছে..........
    Would you like to claim this address?

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. ভাই আমি এই মাত্র পরিখা করলাম ঠিক আছে ভাল করে উরের টিপস দেখে করুন ।

      মুছুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets