কিভাবে আপনার ব্লগার ব্লগ এর কমেন্ট এর উপরে কিছু লিখা যুক্ত করবেন । নতুন দের জন্য ।


বন্ধুরা সবাই ভাল তো । আজকে আমি আপনাদের সাথে খুব সোজা একটি টিপস শেয়ার করতে চলেছি । অনেক দিন থেকে বিভিন্ন ওয়েডগেট এই সব নিয়ে পোস্ট করে যাছি আশাকরি আপনাদের উপকারে আসছি আমি আশাবাদী । আজে আমি আপনাদের জন্য ওয়েডগেট নয় ব্লগার এর ডিফল্ট সেটিংস এর কাজ দ্যাখাবো , কাজটি হল আপনরা বিভিন্ন ব্লগে দেখবেন যে কমেন্ট বক্স এর উপরে বভিন্ন রকম লিখা থাকে যেমন " আমার এই পোস্ট ভাল লাগলে একটি কমেন্ট পোস্ট করুন " ইংরেজি ব্লগের ক্ষেত্রে ইংরেজি লিখে । যাই হোক সেটা খুব গুরুত্ব পূর্ণ পাঠক রা সেটি পড়েও অনেক সময় পোস্টে কমেন্ট করে থাকে । আশাকরি বুজতে পারলেন । আজকি আমি সেটাই আপনাদের দ্যাখাবো কিভাবে সেই লিখা আপনার ব্লগে যুক্ত করবেন । কাজটি মোটেও কঠিন না খুন সোজা । মাত্র কয়েক সেকেন্ড সময় লাগবে । নীচে দেখুন ।



==>> প্রথমে আপনার ব্লগ লগ ইন করুন তারপর ড্যাশবোর্ড থেকে Settings এ ক্লিক করুন ।



==>> এবার Posts and Comments এ ক্লিক করুন । তারপর Comment Form Message থেকে Add এ ক্লিক করুন । নীচের চিত্রে দেখুন ।





==>> এবার বক্সে আপনার ইছা মতো লিখা দিন আপনার পছন্দ মতো ।



যেমন  ঃ আমার এই পোস্ট আপনাদের পছন্দ হলে একটি কমেন্ট পোস্ট করুন । ইত্যাদি ।



==>> আশাকরি পোস্টটি আপনাদের ভাল লাগলো । ভাল লাগলে একটি কমেন্ট পোস্ট করুন ।



==>> তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও দ্যাখা হবে নতুন কিছু নিয়ে । ভাল থাকবেন । আল্লাহ্‌ হাফেজ ।


এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال