মাত্র ৪ এমবি এর একটি সফটওয়্যার দিয়ে আপনার ফটো করে তুলুন আর সুন্দর ।

বন্ধুরা সবাই ভালতো আশাকরি সবাই ভাল আছেন আমিও আপনাদের দোয়াতে খুব ভাল আছি । যাই হক আমারা সবাই চাই নিজের ফটো কে সুন্দর করতে এর জন্য আমার ফটোশপ ব্যবহার করি , কিন্তু সমস্যা হছে ফটোশপ এর কাজ সবাই ভাল পারে না তার ফলে নিজের ফটোকেও মন মতো করা হয় না । যাই হক আজকে আমি আপনাদের খুব ছোট্ট একটি সফটওয়্যার দেবো সাইজ খুব বড় না মাত্র ৬ এমবি আমি বলছিনা এটা দিয়ে ফটো শপ এর মতো সব কাজ করা যাবে এতে সামান্য কিছু ইফেক্ট আছে রিসাইজ অপশন আছে তাই কিছু হলেও আপনার ফটো কে মন মতো করে তুলতে পারবেন । তাই আর দেরি না করে নীচে থেকে সফটওয়্যার টি ডাউনলোড করুন ।




সফটওয়্যার বিস্তারিত  ঃ 


সফটওয়্যার নাম  ঃ পিসি ইমেজ এডিটর ।

সফটওয়্যার ভার্সন  ঃ ৫.৩

সফটওয়্যার সাইজ  ঃ ৬ এমবি

সফটওয়্যার লাইসেন্স  ঃ প্রাইভেট ব্যাবহার এর জন্য ফ্রী কিন্তু বসেই সুবিধা পেতে হলে অ্যাক্টিভ করে নিতে হবে ।


কিছু স্ক্রীন শর্ট দেখে নিন  ঃ 











এবার ডাউনলোড করার পালা ঃ







* কিভাবে ডাউনলোড করবেন নীচের চিত্রে দেখুন  ঃ






* আশাকরি ডাউনলোড ও ব্যবহার করতে কোন সমস্যা হবে না । তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও দ্যাখা হবে নতুন কিছু নিয়ে । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ । 


এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال