কিভাবে আপনার ব্লগার ব্লগে লেখক যুক্ত করবেন । দেখে নিন ।

বন্ধুরা আজকে আমি আপনাদের দ্যাখাবো কিভাবে আপনি আপনার ব্লগার ব্লগে লেখক যুক্ত করবেন । আমারা জানি ওয়ার্ডপ্রেস এ একাদিক লেখক যুক্ত করা যাই কিন্তু এই ক্ষেত্রে ব্লগার একটু পিছিয়ে কারণ ব্লগার মাত্র ১০০ জন লেখক যুক্ত করতে পারবেন । এটা অবশ্য আমার জানামতে আরও বেশি হতে পারে । যাই হোক অনেক সময় নিজে লিখতে লিখতে ক্লান্ত হয়ে পড়লেন ভাবছেন যদি ওয়ার্ডপ্রেস এর মতো লেখক যুক্ত করা যেত তাহলে কিছু লেখক পাওয়া যেত । চিন্তা করবেন না ব্লগার এই সুবিধা যে একেবারে দেইনি তা নয় দিয়েছে সংখ্যা কম তাঁতে কি সেটা আবার কম কিসে । নীচে থেকে দেখে নিন কিভাবে লেখক যুউক করবেন ।



==>> যে আপনার ব্লগে লিখতে চাই তার কছথেকে তার ইমেল ID চেয়ে নিন তার পর নীচের টিপস লক্ষ করুন ।

==>> এবার আপনার ব্লগার ব্লগার ব্লগ এর ড্যাশবোর্ড থেকে Settings এ ক্লিক করে Posts and Comments এ ক্লিক করুন ।

==>> এবার Permissions অপশন থেকে Add authors এ ক্লিক করুন , তারপর বক্সে যাকে লেখক যুক্ত করতে চান তার ইমেল বসান । নীচের চিত্রে দেখুন ।





==>> Invite authors এ ক্লিক করে সেন্ড করে দিন । এবার যাকে লেখক হিসাবে যুক্ত করছেন তাঁকে বলুন তার ইমেল চেক করতে । তার ইমেল এ একটি বাত্রা যাবে তাঁতে ক্লিক করলেই হয়েগেল বাকি টা সে নিজে নিজে বুঝে যাবে । 


==>> আশাকরি বুজতে কোন সমস্যা হল না । কোন সমস্যা হলে আমাকে জানবেন আমি হেল্প করবো । 


==>> ভাল থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ । 



এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال