আপনার ব্লগার ব্লগ এর Pages অপশন থেকে কমেন্ট বক্স লুকিয়ে রাখুন । খুব দরকারি একটি জিনিস ।

বন্ধুরা সবাই ক্যামন আছেন আশাকরি সবাই খুব ভাল আছেন । যাই হোক আজকে আমি আপনাদের জন্য খুব কাজের একটি টিপস নিয়ে এলাম । টিপস টি আসালে কি দেখে নিন । আমারা বিভিন্ন সময় ব্লগার ব্লগ এর Pages অপশন থেকে অনেক কিছু যেমন যোগাযোগ ওয়েডগেট , সাইট ম্যাপ , বিভিন্ন ওয়েডগেট যুক্ত করি তখুন সেখানে নীচে কমেন্ট বক্স যুক্ত থাকে যেটা সেখানে কোন দরকার নাই । যেমন যোগাযোগ এ তো আমারা একটি বক্স ব্যবহার করছি তাহলে সেখানে কমেন্ট বক্স এর দরকার নাই তাহলে সেটি কে কিভাবে লুকাবেন । নীচে থেকে দেখেন নিন । এর জন্য কোন কোড এর দরকার হবে না ।





১) আপনার ব্লগার ব্লগ লগ ইন করুন তারপর ড্যাশবোর্ড থেকে Pages অপশন এ ক্লিক করুন । নীচের চিত্রে দেখুন ।





২) এবার যেটি থেকে কমেন্ট বক্স লুকাতে চান সেখানে Edit এ ক্লিক করুন নীচের চিত্রে দেখুন । 




৩) এবার ডান পাশ থেকে Option এ ক্লিক করুন তারপর Don't allow, hide existing এ ক্লিক করুন । নীচের চিত্রে দেখুন । 




৪) এবার Done এ ক্লিক করে Update এ ক্লিক করুন । ব্যাস এবার ব্লগে গিয়ে দেখুন কমেন্ট বক্স আর দেখতে পাবেন না। 


==>> পোস্টটি ভাল লাগলে একটি কমেন্ট আসাকরিছি । ভাল থকাবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ । 


এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال