বন্ধুরা আমি ঠিক করেছি যে আমার এই ব্লগে ব্লগার ছাড়া অন্য কোন পোস্ট শেয়ার করবো না , তবে জানি না কথাটি রাখতে পারব কি না সেটা পরে ভাবা যাবে । যাইক ফালতু কথা না বলে আসল কথাই আসা যাক আমারা এর আগে দেখেছি কিভাবে ব্লগ পোস্ট অটোমেটিক গুগল + এ শেয়ার করার পধতি কিন্তু যখুনি কোন পোস্ট করি তখুনি নীচের চিত্রের মতো একটি বক্স আসে যেটি অনেকের পছন্দ না । তবে এটা যুক্ত রাখলে কোন সমস্যা নাই কারণ আপনি যে পোস্ট টি গুগল + এ শেয়ার করতে চাছেন না সেটি কে বাতিল করতে পারেন Cancel এ ক্লিক করে । যাই হোক নীচে থেকে দেখে নিন কিভাবে এটি কে চিরতরে বন্ধ করবেন ।






==>> আশাকরি এতক্ষণে বুঝেগেছেন আমি ঠিক কি বলতে চাইছি । তাহলে নীচে থেকে দেখে নিন কিভাবে এটি চিরতরে বন্ধ করবেন , এর জন্য আপনাকে কোন কোড বা অন্য কিছু করতে হবে এটা ব্লগার সেটিংস্‌ থেকেই করা যাবে ।



১) আপনার ব্লগ লগ ইন করুন তারপর ড্যাশবোর্ড থেকে Google + এ ক্লিক করুন ডান পাশ থেকে Prompt to share after posting থেকে ঠিক তুলে দিন । নীচের চিত্রে দেখুন ।




২) আপনাকে আর কিছু করতে হবে না অটোমেটিক সেভ হয়ে যাবে । এবার একটি পোস্ট করে দেখুন আর ঐ বক্স আসবে না । আশাকরি বুজতে কোন সমস্যা হল না । এটা একটি খুব সাধরন পোস্ট আশাকরি নতুন দের কাজে আসবে ।



==>>তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও দ্যাখা হবে নতুন কিছু নিয়ে । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ ।


শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

  1. bro...ekta help korun... apnar bloge dukle poster ektu ongsho dekhiye je bistaritoe clik kore post korte hoy eta kivabe korbo amr ei bloge.plz help me..amar blog dekhun..sob post sompurno vabe dekacche

    http://facebookbtips.blogspot.com

    উত্তরমুছুন
  2. aslamparvez৮:৪৬ PM

    ভাই আপনি আপনার থিম পরিবর্তন করে ভাল একটি থিম লাগান । এটা তো ব্লগার এর ডিফল্ট থিম । তার পর আপনাকে একটি টিপস দেবো । আর ভাল একটি থিম দেখুন আমার এই ব্লগেই আছে তার সঙ্গে Read more অপশন যুক্তই থাকে ।

    উত্তরমুছুন
  3. jani vai ...apnar bloge theme ache karon ami apnar bloger regular visitor bolte gele..ami 2ita theme downlod kore applyo korechilam kintu edit korte parina..notunto tai..ami pore try korbo kintu tar age koshto kore amake bolen 2ita proshner uttor..
    1)ami jodi onno theme apply kori taile ki bidvertiser ad a kuno problem hobe??
    2)amar ei theme ''read more'' add kora jabena??

    উত্তরমুছুন
  4. aslamparvez৮:২৯ AM

    উত্তর ঃ ১ ) না কোন সমস্যা হবে না । আমিও নিজে ও যুক্ত করেছি bidvertiser .


    ২ ) আমি কয়েক দিন এর মধ্যেই একটি পোস্ট করবো Read more বাটন নিয়ে আশাকরি আপনার কাজে আসবে । আর আমার ব্লগে নিয়মিত ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই । আশাকরি সাথেই থাকবেন ।

    উত্তরমুছুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets