ডাউনলোড করে নিন একটি অসাধারন Responsive ব্লগার Template ! [ পর্ব - ৭ ]

বন্ধুরা আজকে আমি আপনাদের জন্য একটি অসাধারন ব্লগার টেম্পেলেট নিয়ে এলাম একদম প্রফ্রেসনাল স্টাইল আমারও খুব পছন্দের টেম্পেলেট এর মধ্যে একটি আপনারাও ডাউনলোড করে ব্যবহার করে দেখতে পারেন । টেম্পেলেট টিতে খুব সুন্দর সুন্দর ওয়েডগেট যুক্ত করা আছে । আশাকরি আপনাদের পছন্দ হবে তাহলে আর দেরি না করে নীচে থেকে ডাউনলোড করেও ব্যবহার শুরু করে দিন । তার আগে এর লাইভ ডেমো দেখে নিন সঙ্গে দেখে নিন সঙ্গে কি কি থাকছে ।









এবার দেখে নিন কি কি থাকছে ! 


১)  Dropdown menu বার কালো রঙ এর । 

২)  সোশ্যাল শেয়ারিং ওয়েডগেট । 

৩) বিস্তারিত পড়ুন ওয়েডগেট ।

৪) দারুন NEXT & PREVIOUS বাটন । 

৫) Related Posts ওয়েডগেট । 

৬) স্মাইলি ওয়েডগেট । 

৭) দারুন একটি LABELS ওয়েডগেট । 

৮ ) Dropdown Footer ওয়েডগেট । 

৯) দারুন একটি Back to Top বাটন । 

১০) সুন্দর একটি Populars post , Recent post , Archive ওয়েডগেট । 



* আশাকরি বুজতেই পারছেন আপনাকে আর আলাদা ভাবে টেম্পেলেট টিতে কিছু যুক্ত করতে হবে না শুধু একটুঁ কষ্ট করে Edit করে নিতে হবে । 


* আমার এই টেম্পেলেট আপনাদের ভাল লাগলে অবশ্যই একটি কমেন্ট করে জানাবেন । তাহলে আজকের মতো এই পর্যন্ত এই ধরনের পোস্ট পেতে এসো বন্ধু এর সাথেই থাকুন । ভাল থাকুন সুস্থ থাকুন । আল্লাহ্‌ হাফেজ । 


এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

2 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

  1. vai kivabay aita upload korbo aktu bolben pls......

    উত্তরমুছুন
  2. মোঃ আসলাম পারভেজ৩:৩৩ PM

    Template এ ক্লিক করে করতে পারবেন ।

    উত্তরমুছুন
নবীনতর পূর্বতন

نموذج الاتصال