বন্ধুরা সবাই আশাকরি ভাল আছেন এবং খুব মাংস খাছেন । আমি খুব খাছি অনেক দিন পর পোস্ট করতে বসলাম । কিছু সমস্যার কারনে পোস্ট করা হছিল না যাই হোক এখুন থেকে নিয়মিত পোস্ট করার চেষ্টা করবো । যাই হোক আজকে আমি আপনাদের জন্য কিছু SEO  ফ্রেন্ডলি ব্লগার টেম্পলেট নিয়ে এলাম আশাকরি আপনাদের কাজে আসবে । SEO খুব গুরুত্ব পূর্ণ একটি জিনিস প্রতিটি ওয়েবসাইট এর ক্ষেত্রে আশাকরি এই বিষয়ে আর আলাদা করে কিছু বলতে হবে না । শুধু জেনে রাখুন SEO ফ্রেন্ডলি থিম ব্যবহার করলে তার সঙ্গেই SEO সব কিছু যুক্ত থাকে যার ফলে আপনাকে আর আলাদা করে কিছুই যুক্ত করতে হবে না সাধারণত এটাই বোঝাই । যাই হোক আর কথা না বলে নীচে থেকে ডাউনলোড করুন ।



NewsLand Free News Template For Blogger :








VideoBox Blogspot Blog Blogger Template :








==>> উপরে দুটি উদাহারন হিসাবে দিলাম পছন্দ হলে ডাউনলোড করে ব্যবহার করতে পারেন আর যদি পছন্দ না হয় তাহলে নিয়ে থেকে মূল সাইট এ জান এবং আপনার পছন্দ মতো ডাউনলোড করুন ।







==>> আশাকরি আপনার পছন্দ মতো থিম পাবেন । তাহলে এখুন ডাউনলোড করে ব্যবহার শুরু করে দিতে পারেন ।


==>> আজকের মতো এই পর্যন্ত আবারও দ্যাখা হবে এই রকম নতুন কিছু নিয়ে ভাল থাকবেন । আল্লাহ্‌ হাফেজ ।


শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets