ডাউনলোড করুন আপনার পিসি এর জন্য একটি ১৮ এমবি এর গেম ।

বন্ধুরা আজকে আমি আপনাদের সাথে একটি সুন্দর গেম শেয়ার করতে যাছি , আমি আপনাদের আগেই বলেছি আমার গেম ভাল লাগেনা শুধু মাত্র আপনাদের কথা ভেবে শেয়ার করতে বসলাম । যাই হোক গেম টির নাম Virtua Cop 2 এটা পিসি ভার্সন আর এর সাইজ ও খুব বড়া না মাত্র ১৮ এমবি । আমি মিডিয়া ফাইর এ ডাউনলোড লিঙ্ক দিলাম আশাকরি আপনাদের ডাউনলোড করতে কোন সমস্যা হবে না । তাহলে দেরি না করে নীচে থেকে ডাউনলোড করুন আর খেলতে ক্যামন লাগলো সেটি আমাকে জানান । 





==> ডাউনলোড করতে নীচে ক্লিক করুন মিডিয়া ফাইর লিঙ্ক আছে তাই ডাউনলোড করতে কোন সমস্যা হবে না । তবে তাড়াতাড়ি ডাউনলোড না করলে মিডিয়া ফাইর আবার লিঙ্ক ডিলিট করে দিতে পারেন ।
 






==> আশাকরি ডাউনলোড করতে কোন সমস্যা হল না তাহলে নীচে থেকে স্ক্রীন শর্ট দেখে নিন । 





==> তাহলে মন দিয়ে গেম টি খেলুন তারপর জানান ক্যামন লাগলো । আর যদি ভাল লাগে অবশ্যই একটি কমেন্ট করে জানাবেন ।


==> তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও দেখা হবে নতুন কিছু নিয়ে । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ । 




এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

2 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال