বন্ধুরা আজকের এই পোস্টটি আমার করার কোন ইছে ছিল না শুধু মাত্র একজন বন্ধুর অনুরধে করতে বসলাম কারণ আমি এই ধরনের অনেক পোস্ট করেছি  যাই হোক আজকে আবারও দেখে নিন কিভাবে ব্লগার ব্লগ এর ডিফল্ট লেবেল যুক্ত করবেন । কাজটি একদম সোজা নীচের টিপস গুল লক্ষ করুন ।




১) আপনার ব্লগ লগ ইন করুন তারপর ড্যাশবোর্ড থেকে Layout এ ক্লিক করুন তারপর Add a Gadget এ ক্লিক করুন । নীচের চিত্রে দেখুন ।





২) এবার একটি একটি বক্স ওপেন হবে সেখান থেকে নীচের দিক থেকে Labels এ ক্লিক করুন , তারপর Save অপশন আসবে সব ঠিক করে সেভ করে নিন । নীচের দুটি স্ক্রীন শর্ট দেখুন ।








নোট  ঃ আপনার ব্লগে বিভাগ যুক্ত এর কাজ শেষ এবার যদি আপনি আপনার ব্লগে বিভাগ দেখতে চান তাহলে আপনি যখুনি কোন পোস্ট করবেন তখুন বিভাগ যুক্ত করুন পোস্ট বক্স এর ডান পাশে দেখুন Labels অপশন আছে সেখানে ক্লিক করুন আপনার পছন্দের বিভাগ এর নাম লিখুন তারপর Done এ ক্লিক করুন । নীচের চিত্রে দেখুন ।




==>> আশাকরি বুজতে কোন সমস্যা হল না এর থেকে আপনাদেরকে বোঝানোর ক্ষমতাও আমার নেই তাই আশাকরি বুজতে পেরেছেন আর এর থেকে সহজ ভাবে বোঝাতে কেউ পারবে না । তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও দেখা হবে নতুন কিছু নিয়ে । আল্লাহ্‌ হাফেজ ।


শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

  1. ভাঙ্গা কুঁটির৭:৪৬ PM

    আপনার ব্লগ ঘুরে আমার অনেক কাজে লেগেছে।কিন্তু ভাইয়া একটা জিনিস এখনো পারলাম না।আমি উপরে বিভাগ গুলো তৈরী করতে পারছি না।যেমন আপনার ব্লগের প্রথম পাতা,

    আমার সম্পর্কে
    ব্লগার টিপস

    ব্লগার ওয়েডগেট
    HTML টিপস
    টেম্পেলেট

    Font Problem?সমাধান
    যোগাযোগ
    সাইট ম্যাপ
    টিপস অ্যান্ড ট্রিকস

    ক্র্যাক
    ইন্টারনেট
    অন্যান্য
    ডাউনলোড

    সফটওয়্যার
    মুভি
    গেম
    এন্টিভাইরাস
    এনড্রয়েড অ্যাপস

















    এগুলো কিভাবে তৈরী করবো?আমাকে যদি সাহায্য করতেন খুব উপকার হবে।
    আমার ব্লগ ভালো কাজে ব্যবহার করবো।আমার ব্লগ http://islamibk.blogspot.com/ ।

    উত্তরমুছুন
  2. মোঃ আসলাম পারভেজ৯:৫৩ AM

    manu bar যুক্ত করুন এই ব্লগে সার্চ করুন অনেক পাবেন ।

    উত্তরমুছুন
  3. আমার ব্লগ এর জন্য কিছু পাঠক দরকার

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. ভাল করে SEO করুন বেশি বেশি পোস্ট করুন সোশ্যাল মিডিয়া তে পোস্ট শেয়ার করুন । দেখুন ভিজিটর পবেন ।

      মুছুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets