আপনার Windows 8 এ একটি ভিন্ন স্টাইল এর স্টার্ট মেনু যুক্ত করুন কোন প্রকার ঝামেলা ছাড়া ।

বন্ধুরা সবাই আশাকরি ভাল আছেন আজকের পোস্ট শুধু মাত্র উইন্ডোজ ৮ ব্যবহার কারিদের জন্য । আমার অনেক বন্ধুর মনে প্রশ্ন জাগতে পারে এখুন উইন্ডোজ ৮.১ এর যুগ তাতে তো স্টার্ট মেনু আছে হা সে সব ঠিক আছে কারণ মাইক্রোসফট এখুন ডাউনলোড ম্যানেজার মতো তাদের ভার্সন গুল রিলিজ করছে তাদের সাথে আমারাও তাল মেলে চলছি কিন্তু আমার মতো অনেকে আছে যারা এখুন উইন্ডোজ ৮ ব্যবহার করছে আমার পোস্ট শুধু মাত্র তাদের জন্য । তাহলে নীচে থেকে ডাউনলোড করে ব্যবহার শুরু করে দিন ।





==> নীচে ডাউনলোড এ ক্লিক করে ডাউনলোড করে নিন মূল সাইট থেকে আশাকরি ডাউনলোড করতে কোন সমস্যা হবে না । কারণ নীচের লিঙ্ক এ ক্লিক করুন ডাউনলোড স্টার্ট হবে ।





~এটা ব্যবহার করার জন্য আমার সিস্টেমে যাযা দরকার~

Windows 7,  8,  8.1 

CPU: 1 Ghz or higher RAM: 1 GB 

Hard Disk Space: 20 MB



==> উপরের সব কিছু যদি আপনার পিসি তে থাকে তাহলে এই ৫ এমবি এর ছোট সফটওয়্যার টি ডাউনলোড করে ব্যবহার করুন আশাকরি ভাল লাগবে ।







==> আশাকরি ডাউনলোড করতে কোন সমস্যা হবেনা । আর ইন্সটল করা খুব সোজা আর ৫ টি সফটওয়্যার এর মতো । ইন্সটল শেষে পিসি রিস্টার্ট দিন ব্যাস কাজ শেষ । এবার ব্যবহার করুন ।


==> তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও দেখা হবে নতুন কিছু নিয়ে । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ ।



এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال