যেকোন ফাইল কপি করুন একটু মজা করতে করতে মাত্র ৬৬২ কেবি এর সফটওয়্যার ব্যবহার করে । মজা পাবেন ১০০%

বন্ধুরা আশাকরি সবাই খুব ভাল আছেন আপাদের দোয়াই আমিও খুব ভাল আছি যাই হোক আজকে আমি আপনাদের জন্য দারুন একটি মজার সফটওয়্যার নিয়ে এলাম । সফটওয়্যার নাম NyanCatProgressBar । এটি ব্যবহার করলে ডাউনলোড স্পীড ক্যামন পাবেন তা না বলতে পারলেও এটা ব্যবহার করে যে কিছুটা হলেও মজা পাবেন সেটা ১০০% বলতে পারবো । তাহলে আর দেরি না করে নীচে থেকে দেখে নিন সফটওয়্যার বিস্তারিত ।





> আগে দেখে নিন কিভাবে ব্যবহার করবেন  ঃ



১// প্রথমে নীচে থেকে সফটওয়্যার টি ডাউনলোড করে নিন তারপর সাধারন ভাবে ইন্সটল করুন টাস্ক বার থেকে একটি বিড়াল দেখতে পাবেন তাতে আপনার মাউস এর রাইট ক্লিক করুন । নীচের চিত্রে দেখুন …




২// এবার সেটিংস্‌ এ ক্লিক করুন তারপর নীচের চিত্রের মতো করে দিন …




৩// ওকে তে ক্লিক করুন তারপর কোন ফাইল কপি করে দেখুন ক্যামন লাগে । ডেমো হিসাবে নীচের চিত্র দেখুন …




<=’ডাউনলোড করার জন্য নীচের যেকোনো দুটি লিঙ্ক ব্যবহার করুন ’=>

*============><============*







=>> দুটি লিঙ্ক এর যেটি থেকে ইছা ডাউনলোড করে নিন । তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও দেখা হবে নতুন কিছু নিয়ে । ভাল থেকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ ।

এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

2 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

  1. vai download link problem..plz link update koren..

    উত্তরমুছুন
  2. মোঃ আসলাম পারভেজ৩:৫৪ PM

    ভাই আপনি দ্বিতীয় লিঙ্ক থেকে ডাউনলোড করুন মিডিয়া ফাইর লিঙ্ক থিক আছে ।

    উত্তরমুছুন
নবীনতর পূর্বতন

نموذج الاتصال