বন্ধুরা আজকে আমি আপনাদের জন্য খুব ছোট একটি ফটো মেক আপ করার সফটওয়্যার নিয়ে এলাম আশাকরি আপনাদের কাজে আসবে । এই সব মেক আপ এর কাজ গুল আমারা ফটোশপ এর দ্বারা ও খুব সুন্দর ভাল করতে পারি কিন্তু সেটার জন্য আমাদেরকে ফটোশপ সম্পর্কে ভাল অভিজ্ঞ হতে হবে , তাহলে সম্ভব না । আর আমার অনেকে ফটোশপ এর কাজ এখুন ভাল জানি না বা পারিনা । তাই ফটোশপ এর বিকল্প হিসবে এখুন অনেক সফটওয়্যার বের হয়েছে তার মধ্যে আমি আজকে আপনাদের সাথে একটি শেয়ার করতে যাছি । আজকে যে সফটওয়্যারটি আপনাদের দেবো তার নাম Photo Makeup Editor-1.85 লেটেস্ট ভার্সন এবং ফুল ভার্সন । তাহলে আর কথা না বাড়িয়ে নীচে থেকে এই ছোট ৩.১৭ এমবি এর সফটওয়্যারটি মিডিয়া ফাইর লিঙ্ক থেকে এ ক্লিকে ডাউনলোড করে নিন ।






=>> এটা ব্যবহার করা খুব একটা কঠিন না আপনারা নিজেন পারবেন ৩ এমবি সফটওয়্যার এর আর কি কঠিন হবে । তাও নীচে থেকে দেখে নিন সাধারন কিছু …






=>> সামান্য কিছু স্ক্রীন শর্ট দিলাম আশাকরি ব্যবহার করতে কোন সমসয়া হবে না  । তাহলে নীচে থেকে ডাউনলোড করে নিন ……






=->> এটা যেহেতু পেইড সফটওয়্যার তাই এটা কে ফুল ভার্সন করে নিতে হবে । এর জন্য ডাউনলোড করা ফাইল টি Winrar দিয়ে ওপেন করে তাহলে সিরিয়াল কি ফাইল পাবেন Notpad দিয়ে ওপেন করুন । এবার ফুল ভার্সন করে নিন । ইন্সটল করার নিয়ম নিয়ে কিছু বললাম না আর ৫ টি সফটওয়্যার মতো ইন্সটল করে নিবেন ।



=->> তাহলে আজাকের মতো এই পর্যন্ত আর হ্যাঁ এই সফটওয়্যার নিয়ে কেউ পোস্ট করলে আমাকে মাপ করবেন কারন সেটা আমার জানার বাইরে । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ ।



শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets