আপনার একটি ওয়েবসাইট আছে তাহলে আপনিও টাকা ইনকাম করতে পারবেন । চলুন দেখে নিন কিভাবে ।

বন্ধুরা আশাকরি সবাই ভাল আছেন , এতো দিন আপনাদের ব্লগার দিয়ে ব্লগ কিভাবে বানাবেন , কিভাবে সুন্দর করবেন এই ধরনের পোস্ট করেছি এবং সামনে করেও যাবে ইনশাল্লাহ , কিন্তু আজকে আমি আপনাদের দেখাব আপনি কষ্ট করে যে ওয়েবসাইট বানালেন তা থেকে কিভাবে টাকা ইনকাম করবেন । আমি একজন ভারত বাশি আর আমি ভাল করে জানি আমার এই সাইটে যে সকল ভিজিটর আছে তার বেশির ভাগ বাংলাদেশের তাই এই টাকাও খুব সহজে তুলতে পারবেন । এই বিষয়ে বেশি কথা বলার নাই । সাইট নাম হছে Amaderad.com  এটা বাংলাদেশের একটি সাইট এই সাইট আপনাকে টাকা ইনকাম করার সুবিধা দিছে তাও খুব সহজ ভাবে আর হা আপনার যে ওয়েবসাইট থাকলেই আপনি ইনকাম করতে পারবেন সুধু তাই না , আপনার যদি কোন ওয়েবসাইট নাও থাকে তাও আপনি ইনকাম করতে পারবেন । ইতি মধ্যে আমি এই সুবিধা ব্যবহার করতে সুরু করে দিয়েছি তাই আপনারা ও আপনার সাইট এ এই অ্যাড ব্যবহার করে ইনকাম সুরু করে দিতে পারেন ।





~~>> Amaderad.com সাইট এ অ্যাকাউন্ট ওপেন করা খুব সোজা রেজিষ্ট্রেশন করতে এখানে ক্লিক করুন । এবার সাধারন ভাবে অ্যাকাউন্ট খুলুন । আশাকরি কোন সমস্যা হবে না । বিস্তারিত নীচের চিত্রে লক্ষ করুন সব বুজতে পারবেন ।


১//




২//



৩//




~~>> পোস্টটি লিখতে পিসি হেল্পসেন্টার বিডি এর সাহায্য নিয়েছি আর সেখান থেকেই ফটো গুল কালেক্ট করেছি ।


~~>> তাও আপনার বুজতে সমস্যা হলে নীচের ভিডিও গাইড দেখুন আশাকরি তাহলে কোন সমস্যা হবে না ।

    




~~>> আমি যে লিঙ্ক দিয়েছি সেই লিঙ্ক ধরেই জাবেন । আর যাদের ওয়েবসাইট নাই তার যদি ইনকাম করতে চান তাহলে এখান থেকে রেজিষ্ট্রেশন করে নিন ওখানেই ভাল করে লক্ষ করুন বিস্তারিত গাইড বুক আছে ।


~~>> তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও দেখা হবে নতুন কিছু নিয়ে ভাল থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ ।

এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال