ডাউনলোড করে নিন একটি সুন্দর SEO ফ্রেন্ডলি Css3 এবং Html 5 স্টাইল ব্লগার ফ্রী টেম্পলেট ।

বন্ধুরা আশাকরি আপনাদের সাধের একটি ব্লগার আছে এবং আপনি চাইছে সেটিকে আরও সুন্দর করতে এবং সবার মধ্যে শেয়ার করতে এবং ভাল মানের ভিজিটর পেতে , আর এর জন্য অবশ্যই দরকার একটি ভাল মানের থিম কারন ভাল মানের থিম না হলে ব্লগে ভিজিটরা একবার আসলে আর দ্বিতীয় বার আসতে চাই না । আর আমি এই নিয়ে আপনাদের সাথে অনেক ভাল ভাল SEO ফ্রেন্ডলি থিম শেয়ার করেছি আর সেই ধারাবাহিক বজাই রেখে আজকেও আপনাদের জন্য খুব সুন্দর একটি সাদা MD স্টাইল থিম নিয়ে এলাম আশাকরি আপনাদের পছন্দ হবে । তাহলে দেরি না করে নীচে থেকে ডাউনলোড করে নিন সঙ্গে দেখে নিন কি কি থাকছে থিম এর সাথে ।






কিকি থাকছে দেখে নিন  ঃ 


১// স্টাইলিশ ফুটার । 

২// সার্চ বক্স । 

৩// বিস্তারিত পড়ুন ওয়েডগেট । 

৪// স্টাইলিশ কমেন্ট ফর্ম । 

৫// সুন্দর একটি ড্রপ ডাউন মেনু । 

৬// RECOMMENDED পোস্ট ওয়েডগেট । 

৭// ব্যাক টু টপ বাটন । 



=/> একটি থিমে যাযা দরকার সবি আছে । তাহলে আর দেরি না করে নীচে থেকে ডাউনলোড করে নিন সঙ্গে ডেম দেখে আসুন ।










=/> আশাকরি ডাউনলোড করতে কোন সমস্যা হবে না । তাহলে আর দেরি না করে এখুন থিম টি ডাউনলোড করে ব্যবহার সুরু করে দিন । কোন সমস্যা হলে আমাকে জানাবেন ।



=/> আমার এই ব্লগ থেকে আপনাদের বিন্দু মাত্র উপকার হলে পোস্ট গুল শেয়ার করুন এবং কমেন্ট করুন ।


=/> তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও দেখা হবে নতুন কিছু নিয়ে । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ ।

এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال