বন্ধুরা অনেক দিন পর ভাল আছেন আশাকরি , হুম আমিও ভাল আছি আপনাদের দোয়াই । যাই হক আজকে  এনড্রয়েড ব্যবহার কারি বন্ধুদের জন্য মজার একটা টিপস নিয়ে এলাম । আমার সাধারণত পিসি তে উইন্ডোজ এক্সপি ব্যবহার করি আপনাকে আমি আপনাদের এনড্রয়েড মোবাইল এ এক্সপি ব্যবহার করাবো । আগে বলে রাখি এই পোস্ট আমার আগে কেউ করলে আমাকে ক্ষমা করবেন । কারন সেটা আমার জানার বাইরে । তাহলে আর কথা না বাড়িয়ে নীচে থেকে ডাউনলোড করে নিন আপনাদের সুবিদার জন্য মিডিয়া ফাইর লিঙ্ক দিয়েছি ।






=/> ডাউনলোড করার জন্য নীচের লিঙ্ক এ ক্লিক করুন মিডিয়া ফাইর লিঙ্ক ডাউনলোড করতে কোন সমস্যা হবে না ।







=/> ডাউনলোড করে নিন মনে হয় না কাউকে ইন্সটল করার নিয়ম বলতে হবে । ইন্সটল করে ইন তারপর XP Mod সিলেক্ট করে নিন দেখুন ক্যামন লাগে ।

=/> ভাল লাগলে অবশ্যই একটি কমেন্ট করে জানাবেন । তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও দেখা হবে নতুন কিছু নিয়ে । ভাল থাকবেন সুস্থ থাখবেন । আল্লাহ্‌ হাফেজ ।
শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

  1. Link er modhe kichu 9i

    উত্তরমুছুন
  2. মোঃ আসলাম পারভেজ৭:৩৮ PM

    লিঙ্ক ঠিক আছে ডাউনলোড ফটো এর নীচের লিঙ্ক এ ক্লিক করুন । বা এই লিঙ্ক এ ক্লিক করুন > http://www.mediafire.com/download/tpbr418nl64hdar/XP+Mod.apk

    উত্তরমুছুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets