বন্ধুরা আশাকরি সবাই খুব ভাল আছেন । আমিও আপনাদের দোয়াই খুব ভাল আছি । আজকে আমি আপনাদের জন্য খুব সাধারন একটি ফেসবুক টিপস নিয়ে এলাম আশাকরি আপনাদের অনেকের কাজে আসবে । আমারা যখুন ফেসবুক চালাই তখুন কোন notifications বা চ্যাট করার সময় একটি সাউন্ড আসে সেটা খুব বিরক্তি কর না হলেউনেকের এটা পছন্দ হয় না যেমন আমার পছন্দ হয় না । আমার মতো যাদের এই সিস্টেম পছন্দ হয় না তাদের দেখব কিভাবে এটিকে বন্ধ করবেন ।





১// আপনার ফেসবুক লগ ইন করুন ।


২// এবার Settings থেকে Account settings এ ক্লিক করুন ।


৩// এবার notifications এ ক্লিক করে How You Get Notifications অপশনে জান ।


৪// এবার Play a sound when each new notification is received থেকে ঠিক তুলে দিন তারপর Save Changes এ ক্লিক করে বেরিয়ে আসুন । নীচের চিত্রে দেখুন ...







~>> ব্যাস হয়েগেল ফেসবুক সাউন্ড বন্ধ করা । কি মনে হছে খুব সোজা হুম না জানলে সত্যি সব কিছুই কঠিন মনে হয় । আশাকরি আর কোন সমস্যা হবে না । আর যদি আবার সাউন্ড দিতে চান তাহলে ঠিক একি ভাবে গিয়ে ঠিক দিয়ে দিন ।



~>> তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও দেখা হবে নতুন কিছু নিয়ে । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ ।


শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets