বন্ধুরা আজকে আমি আপনাদের জন্য নিয়ে এলাম আবারও ফেসবুক নিয়ে পোস্ট আশাকরি আপনারা বোর হবেন না । তাহলে এতো দিন অনেক ফেসবুক লাইক বক্স ব্যবহার করলেন তাতে কি আজকের টাও দারুন ব্যবহার করলে তবে বুজবেন । তাহলে নীচে থেকে লাইভ প্রিভিউ দেখে নিন সঙ্গে কিভাবে অ্যাড করবেন তাও দেখে নিন ।







কিভাবে যুক্ত করবেন টিপস দেখুন  ঃ 


১// আপনার ব্লগ লগ ইন করুন তারপর ড্যাশবোর্ড থেকে Layout এ ক্লিক করুন । 

২// এবার Add a Gadget এ ক্লিক করুন তারপর HTML/Javascript এ ক্লিক করুন । 

৩// এবার Content ঘরে নীচের কোড গুল কপি করে পেস্ট করুন । 



<script type="text/javascript" src="http://makingdifferent.github.io/blogger-widgets/cb.js"></script><script type="text/javascript">function r(f){/in/.test(document.readyState)?setTimeout('r('+f+')',9):f()}; r(function(){new ConversionsBox("Enjoy this page? Like us on Facebook!)","http://www.facebook.com/asobondhublog");});</script>


নোট  ঃ উপরের নীল রঙ্গে ঘিরা লিঙ্ক পরিবর্তন করে আপনার ফেসবুক পেজ এর Url বসান । আর লাল রঙ্গে লিখা মুছে আপনার পছন্দের লিখা দিতে পারেন , সেটা বাংলা বা ইংরেজি যা ইছা ।


লাইভ প্রিভিউ দেখে নিন নীচের চিত্রে





৪// এবার Save এ ক্লিক করে বেরিয়ে আসুন । এবার আপনার ব্লগে গিয়ে দেখুন আশাকরি কাজ হয়ে যাবে ।

~>> তাহলে আজাকের মতো এই পর্যন্ত আবারও দেখা হবে নতুন কিছু নিয়ে ভাল থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ ।

শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets