বন্ধুরা আশাকরি সবাই ভালো ও সুস্থ আছেন । আমিও আপনাদের দোয়াই খুব ভালো সুস্থ আছি যাই হোক আজকে আমি আপনাদের জন্য নিয়ে এলাম উইন্ডোজ ৮.১ এর আপডেট ভার্সন ১ ২০১৪ বুজতেই পারছেন এটা একদম লেটেস্ট ভার্সন তাহলে আর দেরি না করে এখুনি নিচে থেকে পার্ট পার্ট করে ডাউনলোড করে নিন । ১ ক্লিকে ডাউনলোড হবে ।






► অনেকের প্রশ্ন জাগতে পারে এতে আবার উইন্ডোজ ৮.১ এর থেকে কি কি আলাদা আছে তাদের  বলবো এখানে ক্লিক করে বিস্তারিত যেনেনিন বা এখানে ক্লিক করে দেখে নিন বা ভালো করে প্রশ্ন করে যেনে নিন তাছাড়া আমি কিছু ধারনা দেবো ।


ডাউনলোড লিঙ্ক 






যাদের উপরের লিঙ্ক থেকে ডাউনলোড করতে সমস্যা হবে তারা নীচের টরেন্ট লিঙ্ক থেকে ডাউনলোড করুন 

টরেন্ট থেকে ডাউনলোড করতে নীচের যেকোনো একটি লিঙ্কে যান 




► ডাউনলোড তো হল এবার এটাকে ফুল ভার্সন মানে অ্যাক্টিভ তো করতে হবে এর জন্য নিচে থেকে Activator/Crack ডাউনলোড করে নিন ... 


Activator/Crack ডাউনলোড করতে নীচের লিঙ্কে ক্লিক করুন 


বা নীচের লিঙ্ক



► যাযা পরিবর্তন হয়েছে এই আপডেট ভার্সনে । নীচের চিত্রে দেখে নিন আশাকরি কিছুটা ধারনা পাবেন । 


যদি বুজতে সমস্যা হয় এখানে ক্লিক করে বড় করে ফটোটি দেখুন 



► যাই হোক এবার এর বিভিন্ন নতুন features গুলো এবং কিভাবে অ্যাক্টিভ করবেন নীচের ভিডিওতে দেখে নিন । আশাকরি আপনার কাজটা অনেক সহজ হবে ।  






► আর কিছু বলার নাই সব বলে দিয়েছি কোন প্রশ্ন থাকলে আমাকে কমেন্ট করে জানাতে পারেন ।তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও দেখা হবে নতুন কিছু । আমার এই পোস্ট থেকে আপনার কিছুটা উপকার হলে কমেন্ট করে জানাবেন কারন আপনার একটি কমেন্ট আমাকে আরাও ভালো ভালো করতে করতে উৎসাহ জাগাবে । আর পোস্টটি বন্ধুদের সাথে শেয়ার করে আমার ব্লগ জনপ্রিয় করতে সাহায্য করুন ।


ভালো থাকবেন সুস্থ থাকবেন

আল্লাহ্‌ হাফেজ

শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets