বন্ধুরা সবাই আশাকরি ভালো ও সুস্থ আছেন যাই হোক আমিও ভালো ও সুস্থ আছি । আজকে আমি আপনাদের জন্য PDF রিডার সফটওয়্যার নিয়ে এলাম যেগুল ব্যবহার করে আপনি খুব সহজে যেকোনো PDF ফাইল ওপেন করতে পারবেন খুব সহজে । অনেকের প্রশ্ন হতে পারে এটা ব্যবহার করার কি আছেন এনড্রয়েড মোবাইলের সাথেই তো এটা দেওয়া থাকি । আমি তাদেরকে বলবো হা সেটা ঠিক দেওয়া থাকে কিন্তু যেসকল মোবাইলে দেওয়া থাকে না তারা কি করবে আজকের পোস্ট শুধু মাত্র তাদের জন্য । তাহলে যাদের দরকার তারা নিচে থেকে ডাউনলোড করে নিন নিজের পছন্দ মতো যেকোনো একটি । 







১// Adobe Reader: এটা সম্পর্কে কিছুই বলার নাই বর্তমান সময়ে মোবাইল পিসি এর ক্ষেত্রে খুব জনপ্রিয় একটি PDF রিডার এটাও ব্যবহার করতে পারেন ডাউনলোড করতে নিচে লিঙ্কে যান ।। 





২// Beamreader PDF Viewer: এটাও একি জিনিস কিছু পরিবর্তন আছে । যেমনঃ এটা দিয়ে জুম ভালো ভাবে করা যাই । ডাউনলোড করতে নীচের লিঙ্কে যান ।।





১//  ezPDF Reader: বর্তমান সময়ে সব থেকে বড় এবং জনপ্রিয় PDF রিডার । নিচে থেকে ডাউনলোড করে নিন ।। 






► ডাউনলোড করে ব্যবহার শুরু করে দিন । তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও দেখা নতুন কিছু নিয়ে । 



▬ভাল থাকবেন সুস্থ থাকবেন▬ 

▬আল্লাহ্‌ হাফেজ▬

শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets