বন্ধুরা সবাই আশাকরি ভালো ও সুস্থ আছেন তাহলে চলুন ব্লগ ডিজাইন করতে নেমে যাই । আজকে আমি আপনাদের জন্য নিয়ে এলাম সুন্দর একটি ওয়েডগেট নাম Twitter Feeds এটা ব্যবহার করে আপনি আপনার ব্লগকে প্রফেশনাল লুক দিতে পারবেন এটা আপনিও আপনার ব্লগে খুব সহজে ব্যবহার করতে পারবেন কিভাবে খুব সোজা নীচের টিপস গুলো একটু লক্ষ করুন তাহলে হবে ।




এবার আপনি এই ক্লিকে ক্লিক করুন 


ব্যাস তাহলে একটি নতুন পেজ আসবে আপনার যদি Twitter অ্যাকাউন্ট থাকে তাহলে সেই ইমেইল আর পাসওয়ার্ড দিয়ে লগইন করুন আর অ্যাকাউন্ট না থনাকলে একটি অ্যাকাউন্ট করে নিন । তাহলে আপনকে আর কিছু করতে হবে না শুধু Height , Theme , Link colo , পরিবর্তন করে নিতে পারেন । তারপর Create Widget এ ক্লিক করুন তাহলে বাম পাশে ডেমো দেখতে পাবেন এবং তার ঠিক নিচে কোড পেয়ে যাবেন । নীচের চিত্রে দেখুন ... 





ব্যাস কাজ শেষ প্রায় এবার শুধু ব্লগে যুক্ত করতে হবে এর জন্য আপনার ব্লগ লগইন করুন তারপর ড্যাশবোর্ড থেকে Layout >> Add a Gadget >> HTML/JavaScript ক্লিক করে Content ঘরে ওপরে যে কোড গুলো পেয়েছেন সেগুলো কপি পেস্ট করুন এবার Save এ ক্লিক করে বেরিয়ে আসুন । নীচের চিত্রে দেখুন 




► ব্যাস হয়েগেল আজকের মতো এই পর্যন্ত কোন সমস্যা হলে নিচে কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন । ভালো লাগলে বন্ধুদের সাথে শেয়ার করবেন । 



▬ভালো থাকবেন সুস্থ থাকবেন▬ 

▬আল্লাহ্‌ হাফেজ▬ 


শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets