বন্ধুরা আসাকরি সবাই খুব ভাল ও সুস্থ আছেন আমিও আপনাদের দোয়াই ও আল্লাহ্‌ এর রহমতে খুব ভাল ও সুস্থ আছি । যাই হক আজকে আমি আপনাদের জন্য ইউটিউব ডাউনলোড বিসয়ক পোস্ট নিয়ে এলাম । জানি অনেকে ভাবছেন এটা এখুন পুরনো ব্যাপার তাদের কে বলবো সেতা আমি জানি ভাই কিন্তু এই ব্লগেতো আর সবাই আপনার মতো অভিজ্ঞ ভিজিট করেনা অনেকে আছে যারা নতুন আমার পোস্ট সুধু মাত্র তাদের জন্য । যাই হক আজকে আমি আপনাদের জন্য ইউটিউব ডাউনলোড করার জন্য দরুন একটি লেটেস্ট ভার্সন সফটওয়্যার নিয়ে এসেছি সফটওয়্যার নাম YouTube Video Downloader (YTD) এটা ব্যবহার করে আপনি খুব সহজে যেকোনো ইউটিউব ভিডিও সঙ্গে গুগল ভিডিও , ইয়াহু ভিডিও ইত্যাদি ভিডিও ডাউনলোড করতে পারবেন । তাহলে আর দেরি না করে সফটওয়্যারটি ফুল ভার্সন ডাউনলোড করে নিন সঙ্গে ক্র্যাক ফাইল দেওয়া আছে তাই ফুল ভার্সন ও খুব সহজে করা যাবে ।




ডাউনলোড করার জন্য নিচের ডাউনলোড লিঙ্কে ক্লিক করে ডাউনলোড করে নিন এক ক্লিকে ডাউনলোড সুরু হবে …।।


ডাউনলোড করতে নীচের লিঙ্ক 

সুধু ক্র্যাক ডাউনলোড করতে চাইলে নিচের লিঙ্কে


~~তাহলে উপরের লিঙ্কে ক্লিক করুন তাহলেই অটো ডাউনলোড সুরু হয়ে যবে । সাইজ খুব একটা বড় না মাত্র ১১.৫ এমবি ~~

এবার দেখে নিন কিভাবে এটাকে ফুল ভার্সন করবেন মানে ক্র্যাক করবেনঃঃ

১// প্রথমে ডাউনলোড করা ফাইলটি Winrar দিয়ে ওপেন করুন ।

২// এবার সেটআপ ফাইলে ক্লিক করে ইন্সটল করুন ।

৩// এবার ক্র্যাক ফাইল ওপেন করুন অবসই সেটআপ ফাইলটিকে বন্ধ করে দিবেন ।

৪// এবার Crack এ ক্লিক করুন কিছু ক্ষণ অপেক্ষা করুন ।

৫// এবার দেখুন আপনার সফটওয়্যার ফুল ভার্সন হয়েগেছে । নিচের চিত্রে দেখুন …।।

ytduniscn1

► ব্যাস এবার ডাউনলোড সুরু করে দিন । ডাউনলোড করা খুব সজা সুধু URL কপি করুন আর এই সফটওয়্যার এর URL বক্সে পেস্ট করুন তারপর OK বাটনে ক্লিক করুন । তাহলে আজকের মতো এই পর্যন্ত কোন সমসা হলে জানাবেন ।


▬ভাল থাকবেন সুস্থ থাকবেন▬
▬আল্লাহ্‌ হাফেজ▬



শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets