বন্ধুরা সবাই ক্যামন আছেন আশাকরি সবাই খুব ভালো সুস্থ আছেন । আমিও আপনাদের দোয়াই খুব ভালো ও সুস্থ আছি । যাই হোক আজকে আমি আপনাদের জন্য একটি ফেসবুক গ্রুপ ওপেন করলাম শুধু মাত্র আপনাদের কোথাই মাথাই রেখেই এই গ্রুপ । এখানে আপনি ব্লগার ব্লগস্পট বিষয়ক যেকোনো হেল্প চাইতে পারেন যানা থাকলে হেল্প করতেও পারেন । তাহলে আর দেরি না করে বন্ধুরা আজকেই যোগ দিন আমাদের আপনাদের ব্লগার হেল্প গ্রুপ এসো বন্ধু │ব্লগার হেল্প   । আমি এই ব্লগ সইট তৈরি  করেছিলাম শুধু মাত্র ব্লগার বা ব্লগস্পট নিয়ে বিভিন্ন পোস্ট করার জন্য আর তাই এর সাথে সাথে একটি হেল্পলাইন গ্রুপ ও করলাম আশাকরি আপনাদের হেল্প পাবো । আশাকরি আপনাদের বন্ধুদের মাজে শেয়ার করে এই গ্রুপটিকে আর পাঁচটি গ্রুপ এর মতো জনপ্রিয় করে তুলবেন ।




আমাদের গ্রুপে যোগ দিতে নীচের লিঙ্কে ক্লিক করুন 




► বন্ধুরা তাহলে আজকেই শুরু করেদিন আপনার ব্লগিং লাইফ কোন সমস্যা হলেই উপরের গ্রুপে হেল্প পোস্ট করুন আমি সব সময় আছি আপনাদের সাথে ।


▬ভালো থাকবেন সুস্থ থাকবেন▬

▬আল্লাহ্‌ হাফেজ▬
শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets