বন্ধুরা সবাই ভালোতো সব সময় ভালো ও সুস্থ থাকেন তাই দোয়াই করি । বর্তমান আমি শুধু ব্লগার ব্লগ নিয়ে বিভিন্ন পোস্ট করে যাছে আশাকরি এই ভাবেই চালিয়ে যেতে পারবো আশাকরি আপনারা সব সময় আমার সাথেই থাকবেন । আমি যখুন ব্লগিং শুরু করি তখুন জানতাম না আশাকরি এই জিনিসটা কি ? কিছু না বুঝেই শুরু করে দিয়েছিলাম । আসাতে আসতে ব্যাপারটা বুজতে শুরু করলাম আগে আমি ব্লগারের ডিফল্ট থিম ব্যবহার করতাম যানাই ছিলনা যে নেট থেকে ফ্রী থিম ডাউনলোড করা হয় ।

যাই হোক একদিন কিভাবে খুজতে খুজতে একটি থিম সাইট পাই এবং সেখান থেকে থিম ডাউনলোড করা শুরু করি কিন্তু কোন থিম সেরকম মনে দাগ কাটতে পারেনি । অবশেষ আমার এই থিমটি পছন্দ হয় ডাউনলোড করি এবং দীর্ঘ কয়েক বছর থেকে এটাই ব্যবহার করে যাছি । যাই হোক এতো কথা বলার একটাই কারন সেটা এখুন আমার মতো অনেকেই আছেন যারা ব্লগার ব্লগের টেম্পলেট ডাউনলোড নিয়ে খুব ঝামেলাই আছেন । আর আমার আজকের পোস্ট শুধু তাদের জন্য চিন্তা করবেন না ১০০+ ওয়েবসাইট এর লিঙ্ক নিয়ে এসেছি আশাকরি থিম ডাউনলোড নিয়ে আর কোন ঝামেলা থাকবে না ।







♦ নীচে যতো ডাউনলোড সাইট থাকবে সব ১০০% ফ্রী কিছু কিছু থিম ফ্রী নাও থাকতে । যাই হোক আমি যেসকল থিম ডাউনলোড সাইট দিলাম এর পরে মনে হয়না কাওকে আর থিম ডাউনলোড করার জন্য কারও কাছে হাত পাত্তে হবে । তাহলে নীচে থেকে ওয়েবসাইট গুলো দেখে নিন কিকি ওয়েবসাইট থাকছে ।


কিকি ওয়েবসাইট থাকছেঃ 






♦ আশাকরি একজন মানুষের এর থেকে বেশি থিম ডাউনলোড সাইট এর দরকার আছে এও যদি কার দরকারি থিম না পান তাহলে গুগলে সার্চ দিয়ে ডাউনলোড করে নিতে হবে ওটাই শেষ রাস্তা । যাই হোক আশাকরি আমার এই সাইট গুলো থেকে অনেকের উপকার হবে এবং কাজেও আসবে । 

♦ যদি হাল্কা পাতাও এই পোস্ট থেকে আপনার উপকার হয় অবশ্যই একটি কমেন্ট করে জানাবেন এবং বন্ধুদের সাথে শেয়ার করবেন । তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও খুব তাড়াতাড়ি দেখা হবে নতুন কোন চমক নিয়ে । 



▬ভালো থাকবেন সুস্থ থাকবেন▬

▬আল্লাহ্‌ হাফেজ▬

শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

  1. অনেক দরকারি টিউন।
    ধন্যবাদ ভাই (k)

    উত্তরমুছুন
  2. @Fury ভাই আপনার কাজে এসেছে যেনে খুশি হলাম সঙ্গে সুন্দর একটি মন্তব্যের জন্য অনেক ধন্যবাদ । (f)

    উত্তরমুছুন
  3. খুব ভাল একটি পোষ্ট আশা করি সকলের উপকারে আসবে।
    সময় থাকলে আমার এ http://apexptc.blogspot.com ব্লগটি থেকে ঘুরে আসবেন।
    ধন্যবাদ।

    উত্তরমুছুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets