CODIFY অসাধারন একটি ব্লগস্পট ( ব্লগার ) টেম্পলেট । ব্যবহার করুন আপনার ব্লগকে দিন প্রফেশনাল লুক ।

বিসমিল্লাহির রাহমানির রাহিম


আজকে আমি আপনাদের জন্য সুন্দর এবং একটি প্রফেশনাল ব্লগার ফ্রী টেম্পলেট নিয়ে এলাম । আশাকরি আপনাদের পছন্দ হবে । টেম্পলেট খুব দরকারি একটি জিনিস প্রতিটি ব্লগার ব্লগ ব্যবহার কারির কাছে । আমি এর আগেও অনেক ব্লগার টেম্পলেট নিয়ে পোস্ট করেছি আমার বিভাগ থেকে টেম্পলেট এ ক্লিক করুন সব পেয়ে যাবেন । ঠিক সেই ধারাবাহিক ভাবে আজকেও আমি আপনাদের জন্য খুব সুন্দর একটি থিম নিয়ে এলাম এটা একটি ফ্রী থিম নাম CODIFY । আমি থিমটি বিস্তারিত দেখলাম ভালো লাগলো তাই ভাবলাম আপনাদের সাথে শেয়ার করি । যাই হোক আর কথা না বাড়িয়ে নিচে থেকে থিম সম্পর্কে বিস্তারিত দেখে নিন । 










♦  থিমটি সত্যি খুব  সুন্দর হাল্কা ফাতলা কালারিং । অপছন্দের কোন কারন নাই । যাই হোক উপরের ডেমো তে ক্লিক করে ডেমো ও ডাউনলোড এ ক্লিক করে ডাউনলোড করে নিন । একটি থিম এ যাযা দরকার সব কিছুই আছে এটিতে । কিভাবে ব্যবহার করবেন কিকি থাকছে বিস্তারিত নিচে থেকে দেখুন ।


কি কি থাকছে থিম এর সাথেঃ 


১// অসাধারন কালারিং ইফেক্ট ।

২// দারুন অটো Read more বাটন ।

৩// সুন্দর কমেন্ট ওয়েডগেট ।

৪// অসাধারন মেনু বার ।

৫// কালারিং  Breadcrumbs ।

৬// সুন্দর Numbered Page Navigation ।



♦ একটি ব্লগে যাযা দরকার সব কিছুই আছে । আশাকরি আপনাদের ভালো লেগেছে । ভালো লাগলে এখুনি ডাউনলোড করে ব্যবহার শুরু করে দিন ।



♦ কোন সমস্যা হলে আমাকে যানাতে পারেন এর জন্য নীচের কমেন্ট বক্সে হেল্প চাইতে পারেন বা আমাদের ফেসবুক ব্লগার হেল্পলাইন গ্রুপে যুক্ত হতে পারেন আমার সব সময় হেল্প এর জন্য আছি ।



▬ভালো থাকবেন সুস্থ থাকবেন▬

▬আল্লাহ্‌ হাফেজ▬

এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال