বন্ধুরা সবাই ক্যামন আছেন আশাকরি ভালো ও সুস্থ আছেন । আপনাদের দোয়াই আমিও ভালো ও মোটামোটি সুস্থই আছি । যাই হোক আজকে আমি আপনাদের সাথে Internet Download Manager এর নতুন ভার্সন নিয়ে এলাম IDM 6.25 build 1 এটা একদম লেটেস্ট সঙ্গে ১০০% পরিক্ষিত ক্র্যাক ফাইল দেরি না করে নিচে থেকে ডাউনলোড করে নিন সঙ্গে দেখে নিন কিভাবে ক্র্যাক করবেন ।।




ডাউনলোড করে নিন একদম টাটকা Internet Download Manager আপডেট ১১/১০/২০১৫


ডাউনলোড করার জন্য নীচের লিঙ্কে ক্লিক করুন । আলাদা এবং এ সঙ্গে দুই ভাবেই ডাউনলোড লিঙ্ক দেওয়া আছে আশাকরি ডাউনলোড করতে কোন সমস্যা হবে না ।


DOWNLOAD 







এ ক্লিকে ডাউনলোড শুরু হয়ে যাবে । তাহলে ডাউনলোড করে নিন Winrar দিয়ে ফাইল ওপেন করুন আগে থেকে Internet Download Manager ইন্সটল থাকলে সেটা রিমুভ করুন রিমুভ করার জন্য এই সফটওয়্যার ব্যবহার করলে ভালো  হয় । যাই হোক এবার আমার দেওয়া IDM ইন্সটল করুন ।


কিভাবে ক্র্যাক করবেনঃ 


এবার ক্র্যাক টিকে ওপেন করুন তারপর Crack বাটন এ ক্লিক করুন।



কোন রকম সমস্যা হলে জানাবেন আমি আছি হেল্প এর জন্য । পোস্টটি ভালো লাগলে একটি কমেন্ট ও বন্ধুদের সাথে শেয়ার করুন । তাহলে আমার পোস্ট সার্থক বলে মনে হবে ।





▬ভালো থাকবেন সুস্থ থাকবেন▬

▬আল্লাহ্‌ হাফেজ▬


শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets